বিনোদন বিভাগে ফিরে যান

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে ঋতাভরী চক্রবর্তী কী জানালেন?

September 10, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অরিন্দম শীলের নামে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন টলি অভিনেত্রী। পরিচালকদের সংগঠন থেকে বরখাস্ত হয়েছেন পরিচালক। এরপর অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের নামেও কাজ পাইয়ে দেওয়ার আছিলায় সহবাসের অভিযোগ করেছেন এক মডেল, সব মিলিয়ে আর জি কর কাণ্ডের মাঝে চাপে টলিউড।

এরই মাঝে মঙ্গলবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিছুদিন আগেই সমাজমাধ্যমে ঋতাভরী জানিয়েছিলেন তিনি নিজে যৌন হেনস্থার শিকার হয়েছেন ইন্ডাস্ট্রিতে। পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায়কে উল্লেখ করে টলিউডে যৌন হেনস্থা রুখতে হেমা কমিটির আদলে কোনও কমিটি তৈরির আবেদন জানিয়েছিলেন। সেই ডাকেই সম্ভবত সাড়া দিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

এদিন সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষ করে সোজা গাড়িতে উঠে বেরিয়ে যান ঋতাভরী। তবে বিশ্বস্ত সূত্রের খবর, ঋতাভরী নাকি হেমা কমিশনের ধাঁচে একটি কমিটি তৈরির প্রস্তাব উত্থাপন করেছেন। মুখ্যমন্ত্রীও নাকি চাইছেন হেমা কমিশনের ধাঁচে একটি কমিটি তৈরি হোক বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে। যে কমিটি বাংলা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত সর্ব স্তরের মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Nabanna, #CM Mamata Banerjee, #Ritabhari Chakraborty, #Tollywood

আরো দেখুন