রাজ্য বিভাগে ফিরে যান

চিকিৎসকদের কাজে ফেরা ও সুবিচারের আর্জি নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ অভিনেত্রী ইশা

September 11, 2024 | < 1 min read

চিকিৎসকদের কাজে ফেরা ও সুবিচারের আর্জি নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ অভিনেত্রী ইশা

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: তরুণী চিকিত্‍সকের ধর্ষণ ও খুনের প্রতিবাদে উত্তাল রাজ্য। ১ মাসেরও বেশি সময় কর্মবিরতিতে জুনিয়র ডাক্তাররা। মুখ্যমন্ত্রীর পাশাপাশি, জুনিয়র ডাক্তারদের কাজে যোগ দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্টও। শীর্ষ আদালতের সময়সীমা পেরিয়ে গেলেও কাজে যোগ দেননি জুনিয়র ডাক্তাররা। চিকিৎসকদের কাজে ফেরা ও মুখ্যমন্ত্রীর কাছে সুবিচারের দাবি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইশা সাহা।

মঙ্গলবার দুর্গাপুরে এক প্রখ্যাত স্বর্ণ বিপনিতে এসে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন টলিউডের অভিনেত্রী ইশা সাহা। তিলোত্তমার নৃশংস খুনের ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি বলেন, “পুজোর উৎসাহ এবার উধাও কলকাতায়। সকল রাজ্যবাসী এখন আরজি করের ঘটনার জন্য সুবিচারের দাবিতে সোচ্চার। সবাই মনমরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার সাংবাদিক সম্মেলনে বলেন জুনিয়র চিকিৎসকরা কাজে ফিরুন দ্রুত এবং আমজনতা দুর্গাপুজোর আয়োজনে ফিরে আসুন। মুখ্যমন্ত্রী হিসাবে উনি জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার আবেদন করে ঠিকই করেছেন। তিনি সুবিচারের যে দাবি তুলেছেন, সাধারণ মানুষ তা নিয়েও কিছু বলুন।”

ইশা সাহা বলেন, “সুপ্রিম কোর্টের রায় নিয়ে আমার কিছু বলার নেই। কারণ সুপ্রিম কোর্টে এই ঘটনার আসল মামলা শুনানি হবে না। তা হবে লোয়ার কোর্টে। তাই আমার নজর আছে সেদিকেই।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Rg kar, #esha saha, #Mamata Banerjee, #Doctor, #Nabanna

আরো দেখুন