দেশ বিভাগে ফিরে যান

টানা ২ বছর ধরে মহিলাকে ধর্ষণ করার অভিযোগে গ্রেপ্তার বিজেপি বিধায়ক

September 21, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জাতপাত তুলে ঠিকাদারকে হুমকির মামলায় ইতিমধ্যেই জেলে রয়েছেন কর্ণাটকের বিজেপি বিধায়ক মুনিরত্ন নাইডু। এবার আরও বেকায়দায় পড়লেন বিজেপি বিধায়ক। ধর্ষণ ও যৌন হেনস্তার অভিযোগে গ্রেপ্তার করা হল তাঁকে।

এই বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক মহিলা। অভিযোগ, ২ বছর ধরে মুনিরত্ন তাকে ধর্ষণ করে গিয়েছেন। এই ঘটনায় বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ। নাইডুর পাশাপাশি তাঁর ৬ সহযোগীর বিরুদ্ধেও অভিযোগ জানিয়েছেন বেঙ্গালুরুর ওই মহিলা।

জানা গিয়েছে , নির্যাতিতা মহিলা মুনিরত্নের বিরুদ্ধে রামনগর জেলার অন্তর্গত কাগগলিপুর থানায় যৌন হেনস্থার অভিযোগ জানিয়েছেন। তার ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ। মহিলারা অভিযোগ, ২০২০ সালে তাঁকে প্রথম ধর্ষণ করা হয়। এরপর টানা ২ বছর ধরে তাকে ধর্ষণ করে গিয়েছেন বিজেপি বিধায়ক। মুনিরত্নের বন্দুকধারী সহযোগী সহ বাকিরা বিজেপি বিধায়ককে সেই কাজে সহযোগিতা করতেন বলে অভিযোগ। শুধু তাই নয়, ধর্ষণের ভিডিয়ো রেকর্ডিং করার পর তা দেখিয়ে ব্ল্যাকমেইল করে বারবার বিধায়ক তাঁকে ধর্ষণ করতেন।বলে অভিযোগ। মহিলা দাবি করেছেন, ওই এলাকার একটি রিসর্টে এই ঘটনা ঘটেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP MLA

আরো দেখুন