রাজ্য বিভাগে ফিরে যান

জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে ‘নাটক’ বলে কটাক্ষ দিলীপের

September 25, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আরজি কর কাণ্ডের প্রতিবাদে নিজেদের সুরক্ষা এবং নিহত সহকর্মীর সুবিচার চেয়ে দীর্ঘদিন আন্দোলন করেন জুনিয়র ডাক্তাররা। চিকিৎসকদের আন্দোলনকেই এবার নাটক বলে কটাক্ষ করলেন প্রাক্তন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বললেন, ‘এত নাটক করে কী লাভ হল?’

মঙ্গলবার পূর্ব বর্ধমানে বিজেপি নেতা তথা প্রাক্তন সাংসদ দিলীপ ঘোষ আরজি কর কাণ্ডের প্রতিবাদ কর্মসূচি নিয়ে বলেন, “এত নাটক করে কী লাভ হল? যাঁরা বদলি হলেন, তাঁরা সবাই প্রোমোশন পেলেন। মোমবাতি জ্বেলে, তালি দিয়ে কী হল? কেন অহেতুক মানুষ দেড় মাস কষ্ট করলেন? হাসপাতালের যে অব্যবস্থা, তার কি কোনও পরিবর্তন হল? এই প্রশ্ন মানুষের মুখে ঘুরছে।”

দিলীপ ঘোষের এহেন মন্তব্য ভালভাবে নেননি জুনিয়র চিকিৎসকরা। তাঁরা পালটা দিয়েছেন দিলীপ ঘোষকে। তাঁরা বলেন, “এই আন্দোলন শুধু মাত্র জুনিয়র চিকিৎসকদের ছিল না। মানুষের আন্দোলনকে নাটক বলা হলে এটা আমজনতাকে ছোট করা।” তাঁদের প্রশ্ন, “আমরা ছাত্ররা আন্দোলন করেছি বিচারের জন্য। যত ক্ষণ বিচার না পাব, আমাদের আন্দোলন চলতে থাকবে। সুপ্রিম কোর্টের শুনানি এত কেন পিছনে, সেই বিষয়ে তাঁর কী বক্তব্য? সেটা তিনি বলুন।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Rg kar, #Protest, #Doctor, #bjp, #dilip ghosh, #junior doctors, #Drama

আরো দেখুন