বিনোদন বিভাগে ফিরে যান

জুহুতে বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পুজোয় ভোগ না খেয়ে কেউ ফিরে যান না

September 25, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পুজো মানেই কিন্তু শুধুমাত্র কলকাতা বা বাংলা নয়। কলকাতার পাশাপাশি মুম্বইতেও বেশ কয়েকটি বড় প‍্যাণ্ডেলে ধুমধাম করে পুজো হয়। সেইসব প‍্যাণ্ডেলে তারকাদের দর্শনও মেলে। বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় বহুদিন ধরেই মুম্বইবাসী৷ জুহুতে তিনিও ধুমধাম করে আয়োজন করেন দুর্গাপুজোর৷ বাবার পুজোয় হাত লাগান ছেলে প্রসেনজিতও৷ হৃত্বিক রোশন এবং তাঁর বাবা রাকেশ রোশনকে প্রায় প্রতি বছর এই প্যাণ্ডেলে দেখা যায়৷

মুম্বইয়ে থাকলেও, বিশ্বজিৎ আদতে একশো শতাংশ বাঙালি। কথায় আছে যে, ‘বাঙালি যেখানে যায়, সেখানে এক টুকরো বাংলা তৈরি করে নেয় । সেই কথা মতোই মুম্বইয়ে এক্কেবারে বিরাট আয়োজন করে দুর্গাপুজো করেন অভিনেতা বিশ্বজিৎ। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী অর্পিতা এই সময় মুম্বই যান। শুধু হাজির থাকা নয়। শ্বশুরবাড়ির পুজোয় নিজের হাতে সবাইকে পুজোর ভোগ পরিবেশনও করেন অর্পিতা।

বাবা-ছেলে মা দুর্গার আশীর্বাদ নিতে উপস্থিত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতার বাড়ির পুজোয়। ছবি: এএনআই-এর টুইট।

একটি সাক্ষাৎকারে অর্পিতা বলেছিলেন, ”আমার শ্বশুরমশাই বিশ্বজিৎ চট্টোপাধ্যায় সব সময় বলেন, মা দুর্গার ভোগ মানুষকে নিজে হাতে পরিবেশন করার জন্য। আমাদের পুজোয় কেউ যেন না খেয়ে ফিরে যান। তাঁর এই ভাবনাকে শ্রদ্ধা করি।”

বিশ্বজিতের পুজো অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’র পাশেই। এই পুজোর বড় আকর্ষণ মায়ের ভোগ প্রসাদ। বিশ্বজিৎ নিজে দাঁড়িয়ে থেকে ভোগ খাওয়ান। সাংস্কৃতিক অনুষ্ঠানও সুন্দর হয় বিশ্বজিতের পুজোয়। মণ্ডপের কাছে বহু স্টল থাকে। পাওয়া যায় কলকাতার চপ-কাটলেট!

TwitterFacebookWhatsAppEmailShare

#actor, #Bollywood, #Mumbai, #durga puja, #Durga Puja 2024, #Biswajit Chatterjee

আরো দেখুন