দেশ বিভাগে ফিরে যান

বেঙ্গালুরুর তরুণী খুনে অভিযুক্তর ঝুলন্ত দেহ উদ্ধার ওড়িশায়

September 27, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে: ETV BHARAT

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: সম্প্রতি বেঙ্গালুরুতে ফ্রিজ থেকে উদ্ধার হয়েছিল এক তরুণীর মৃতদেহের ৫০ টি টুকরো। সেই সময় পুলিশ জানিয়েছিল, বেশ কয়েকদিন ধরেই দেহের টুকরো অংশগুলি ফ্রিজে রাখা ছিল। মহিলা বিবাহিত ছিলেন বলে জানা গিয়েছে। যে ফ্ল্যাট থেকে দেহ উদ্ধার হয় সেখানে তিনি একাই থাকতেন। সেই ঘটনার তদন্তে নেমে পরিচিত একজনের উপর পুলিশের সহেন্দ হয়।

মুক্তিরঞ্জন রায়ের নাম উঠে আসে। তার খোঁজে, কর্নাটকের সীমা ছাড়িয়ে অভিযুক্তের খোঁজে ভিনরাজ্যে পা রেখেছিল পুলিশ। ওড়িশায় পৌঁছে গিয়েছিল পুলিসের একটি দল। এরপরই ওড়িশার ভদ্রক থেকে উদ্ধার হল বেঙ্গালুরুতে তরুণী খুনে সন্দেহভাজনের দেহ। ভদ্রকের বুয়াকাপুরা অঞ্চলের দুশিরি পুলিশ স্টেশনের অন্তর্গত পান্ডি গ্রামের মধ্যে একটি গাছে তাঁর দেহ ঝুলতে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর, মুক্তিরঞ্জন বুধবার পান্ডি গ্রামে নিজের বাড়িতে আসে। পরের দিন দুই চাকার এক গাড়িতে বেরিয়ে যায়। তারপরই ভদ্রকে একটি গাছ থেকে তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। বেঙ্গালুরুর তরুণী খুনের পর থেকেই নিখোঁজ ছিল মুক্তিরঞ্জন। বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ জানিয়েছেন, ‘পুলিশ ওই আততায়ীর খোঁজ পেয়েছিল। তাকে ধরে খুনের কিনারা করতে এগিয়ে যাচ্ছিল। তরুণী যে অফিসে কাজ করতেন, সেখানে মুক্তিরঞ্জন শেষবার গিয়েছিল ১ সেপ্টেম্বর।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Odisha, #Death, #Murder, #hanging body, #bengaluru murder case

আরো দেখুন