দেশ বিভাগে ফিরে যান

নৃশংস ঘটনা যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশে! উন্নতির আশায় স্কুলে ছাত্রকে বলি

September 28, 2024 | 2 min read

নৃশংস ঘটনা যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশে! উন্নতির আশায় স্কুলে ছাত্রকে বলি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: উত্তরপ্রদেশের হাথরসে একটি স্কুলে ছাত্রকে ‘বলি’ দেওয়া হয়েছে বলে অভিযোগ। ১১ বছরের কিশোরের দেহ উদ্ধার করা হয়েছে। স্কুলের উন্নতির জন্য ‘কালাজাদু’ অনুসরণ করে ওই ছাত্রকে মেরে ফেলা হয়েছে বলে দাবি পরিবারের।

ঘটনাটি হাথরসের ডিএল পাবলিক স্কুলের। অভিযোগ, পঞ্চম শ্রেণি পর্যন্ত ওই স্কুল চালানোর অনুমতি ছিল। কিন্তু বেআইনি ভাবে তা চলছিল অষ্টম শ্রেণি পর্যন্ত। ওই স্কুলের উন্নতিকল্পেই গত ২৩ সেপ্টেম্বর স্কুলের হস্টেলে এক ছাত্রকে ‘বলি’ দেওয়া হয় বলে অভিযোগ। তাঁকে শ্বাসরুদ্ধ করে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান। স্কুলের এক কর্তার কাছ থেকে ছাত্রের দেহ পান তার বাবা। তিনি এবং তাঁর পরিবারের বাকিরা দোষীদের ফাঁসির দাবি জানিয়েছেন। অভিযোগ, হস্টেলের মধ্যেই নৃশংস ভাবে হত্যা করা হয়েছে কিশোরকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেপ্টেম্বর মাসে একাধিকবার স্কুলের হস্টেল থেকে শিশুকে তুলে এনে বলি দেওয়ার চেষ্টা হয়। প্রথমবার বলি দেওয়ার চেষ্টা হয় ৬ সেপ্টেম্বর। কিন্তু সেবার যে শিশুটিকে খুনের পরিকল্পনা করা হয়েছিল, সে সতর্ক হয়ে হস্টেল রুমের অ্যালার্ম বাজিয়ে দেয়। ফলত পরিকল্পনা ব্যর্থ হয়। ২২ সেপ্টেম্বর ফের চেষ্টা করা হয় খুনের। পরদিন সকালে নিজের বিছানায় নিথর দেহ পাওয়া যায় শিশুটির। মৃত শিশুর বাবা জানিয়েছেন, তাঁকে হস্টেল থেকে ফোন করে বলা হয়, তাঁদের সন্তান গুরুতর অসুস্থ। হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। সঙ্গে সঙ্গে স্কুলে চলে যান শিশুটির বাবা। জানা যায়, শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শেষে হাসপাতালে ছুটে গিয়ে শিশুটির বাবা দেখেন, অভিযুক্তদের গাড়িতে তাঁদের সন্তানের দেহ পড়ে আছে। তদন্তে নেমে পুলিশ স্কুল চত্বর থেকে কালোজাদু এবং বলির জিনিসপত্র পায়। জানা যায়, স্কুলের ডিরেক্টরের বাবা তন্ত্রবিদ্যা এবং কালোজাদুর চর্চা করে।

TwitterFacebookWhatsAppEmailShare

#School, #Uttar Pradesh, #yogi adityanath

আরো দেখুন