রাজ্য বিভাগে ফিরে যান

শিয়ালদহ ডিভিশনে ১০ জোড়া পুজো স্পেশাল ট্রেন চলবে আজ থেকে

October 8, 2024 | 2 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: প্রতিমা দর্শনের জন্য বেশি রাতে যাতায়াত করা যাত্রীদের কথা মাথায় রেখে স্পেশাল সার্ভিস চালাবে রেল। এই সময়ে শিয়ালদহ ডিভিশনে মোট ১০ জোড়া পুজো স্পেশাল চলবে। আজ মঙ্গলবার থেকে রবিবার রাত পর্যন্ত যাত্রীরা এই বিশেষ ট্রেন পরিষেবা পাবেন। সংশ্লিষ্ট ট্রেনগুলি হল—এক জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল। সেটি আজ থেকে রাত ১২টা ৪০ মিনিটে শিয়ালদহ থেকে যাত্রী নিয়ে রানাঘাটের উদ্দেশে রওনা দেবে। রাত আড়াইটের সময় ট্রেনটি রানাঘাট পৌঁছবে। ডাউনে আজ থেকে ১১টা ৪৫ মিনিটে রানাঘাট থেকে ছেড়ে রাত ১টা ৪০ মিনিটে শিয়ালদহ পৌঁছবে ট্রেনটি। এই সময়ে চলবে দু’জোড়া শিয়ালদহ-নৈহাটি লোকাল। আজ থেকে টানা পাঁচদিন শিয়ালদহ থেকে রাত দেড়টা ও আড়াইটের সময় ট্রেন ছাড়বে। ট্রেন দু’টি রাত ২টো ৪০ মিনিট এবং রাত ৩টে ৪০ মিনিটে নৈহাটি পৌঁছবে।

এক জোড়া রানাঘাট-কৃষ্ণনগর লোকালও চলবে। আজ থেকে টানা পাঁচদিন রানাঘাট থেকে রাত ১১টা ৪৫ মিনিটে ছেড়ে কৃষ্ণনগরে পৌঁছবে রাত ১২টা ১৭ মিনিটে। উল্টোদিকে কৃষ্ণনগর থেকে রাত সাড়ে ১২টায় ছেড়ে রানাঘাটে পৌঁছাবে রাত ১টা ৫ মিনিটে। শিয়ালদহ-বনগাঁ রুটের স্পেশাল ট্রেনটি আজ থেকে রাত ১টা ২০ মিনিটে ছেড়ে রাত ৩টে ১০ মিনিটে বনগাঁ পৌঁছবে। ডাউনে সেখান থেকে রাত ১১টা ৫৫ মিনিটে ছেড়ে ট্রেনটি শিয়ালদহ স্টেশনে ঢুকবে রাত পৌনে ২টো নাগাদ। শিয়ালদহ-ডানকুনির মধ্যে বিশেষ এই পরিষেবা আজ থেকে রাত ১১টা ৩০ মিনিটে ছেড়ে ডানকুনি পৌঁছবে রাত সওয়া ১২টায়। সেখান থেকে রাত ১২টা ২৫ মিনিটে ছেড়ে শিয়ালদহ স্টেশনে ট্রেনটি ঢুকবে রাত ১টা ৫ মিনিটে।
অন্যদিকে, সংশ্লিষ্ট ডিভিশনের দক্ষিণ শাখায় চলবে তিন জোড়া শিয়ালদহ-বারুইপুর লোকাল। আজ থেকে চালু হওয়া ট্রেনগুলি শিলায়লহ থেকে ছাড়বে যথাক্রমে—দুপুর ৩টে ২৫ মিনিট, রাত সাড়ে ১২টা এবং রাত ২টো ২০ মিনিটে।

TwitterFacebookWhatsAppEmailShare

#train, #Sealdah Station, #sealdah division, #sealdah

আরো দেখুন