রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূল বিধায়কের গাড়ির বনেটের উপর উঠে অশালীন আচরণ BJP কাউন্সিলরের কন্যার, গ্রেপ্তার ২, দেখুন ভিডিও

October 16, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বসিরহাট দক্ষিণের তৃণমূল বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়ির উপর উঠে পড়লেন টাকি পুরসভার বিজেপি কাউন্সিলর উমা মণ্ডলের কন্যা। এমনকী বিজেপি কাউন্সিলর উমা মণ্ডল বিধায়কের নিরাপত্তারক্ষীদের দিকেও তেড়ে যান বলে অভিযোগ। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছিল রবিবার রাতে। যদিও ঘটনার সময় বিধায়ক ওই গাড়িতে ছিলেন না বলেই খবর। তবে বিধায়কের নিরাপত্তারক্ষীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠেছে। ঘটনার পর সোমবার সন্ধ্যায় হাসনাবাদ থানায় অভিযোগ জানান বিধায়ক। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে কাউন্সিলর বা তাঁর পরিবারের কেউ ধৃতের তালিকায় নেই বলেই পুলিশ সূত্রে খবর।

সূত্রের খবর, টাকি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হলেন উমা। রবিবার রাতে ওই ওয়ার্ডের মধ্য়ে দিয়েই বিধায়কের গাড়ি যাচ্ছিল। সাদা রঙের গাড়ির সামনে বড় করে এমএলএ লেখা ছিল। তবে বিধায়ক ওই গাড়িতে ছিলেন না বলেই খবর।

এদিকে সেই সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন কাউন্সিলর, তাঁর কন্যা ও আরও কয়েকজন সঙ্গী। তাঁরা এরপর বিধায়কের গাড়ি আটকে দাঁড়ান। কয়েকজন বিধায়ককে নিশানা করে নানা কথা বলতে শুরু করেন। এরপর বিধায়কের গাড়ি থেকে নিরাপত্তারক্ষীরা নেমে পড়েন। তাঁদের সঙ্গে কাউন্সিলরের বচসা শুরু হয়ে যায়। যে ভিডিয়ো দেখা গিয়েছে তাতে দেখা যাচ্ছে কাউন্সিলরের কন্যা গাড়ির বনেটের উপর উঠে বসে পড়েছেন। সেখানে তিনি চিৎকার চেঁচামেচিও শুরু করেন। এদিকে কাউন্সিলর বিধায়কের নিরাপত্তারক্ষীদের দিকে তেড়ে যান বলে খবর। ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়ে যায়।

বসিরহাট দক্ষিণের বিধায়ক বলেন, আমার গাড়িটি ফিরছিল। সেই সময় গাড়িটিকে এখানকার কাউন্সিলর ও তাঁর অনুগামীরা গাড়িটিকে হঠাৎ করে রাস্তায় আটকান। গালিগালাজও করেন। আমার নিরাপত্তারক্ষীদের গায়ে তারা হাত দেন। আমাদের দল ও নেত্রীর নামে গালিগালাজ করেন।

এদিকে রবিবারের ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন কাউন্সিলর। তিনি জানিয়েছেন, একটি ছোট ঘটনা হয়েছিল। সেটা রবিবারই মিটে গিয়েছে। আমি স্বীকার করছি কমবেশি ভুলত্রুটি ছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp workers, #Chaos, #basirhat, #bjp

আরো দেখুন