রাজ্য বিভাগে ফিরে যান

আজই উপনির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণা করবে তৃণমূল?

October 20, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দোরগোড়ায় উপনির্বাচন, কবে প্রার্থীদের নাম ঘোষণা করবে জোড়াফুল শিবির? শোনা যাচ্ছে, আজ, রবিবার ছ’টি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থীদের নাম চূড়ান্ত করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর আজ অথবা আগামীকাল প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

আগামী ১৩ নভেম্বর রাজ্যের ছ’টি বিধানসভা আসনে উপনির্বাচন। সিতাই, মাদারিহাট, নৈহাটি, হাড়োয়া, মেদিনীপুর এবং তালডাংরা; প্রত্যেকটি আসনে জয়ের ব্যাপারে বলে আশাবাদী তৃণমূল। সৎ, পরিচ্ছন্ন ভাবমূর্তি, মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে পারবেন ও এলাকার মানুষের সার্বিক পরিষেবায় নিযুক্ত হতে পারবেন, এমন ব্যক্তিকেই চিহ্নিত করছে তৃণমূল। প্রত্যেকটি কেন্দ্র থেকে এলাকাভিত্তিক রিপোর্ট নেওয়া হয়েছে। জেলা নেতৃত্বের কাছ থেকেও মতামত নিয়েছে শীর্ষ নেতৃত্ব। শারীরিক অসুস্থতার কারণে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দেশের বাইরে রয়েছেন। সূত্রে খবর, দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে আজ তৃণমূল নেত্রী ডেকেছেন। সেখানে প্রার্থী সংক্রান্ত বিষয়ে আলোচনা হবে। তারপর আজ অথবা কালকের মধ্যে প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে।

মনোনয়নপত্রের সঙ্গে দলের প্রতীক এবং প্রয়োজনীয় কাগজপত্র দেওয়ার কাজও রাজ্যস্তর থেকে শুরু হয়ে গিয়েছে। ২৫ অক্টোবর মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। দলের শীর্ষস্থানীয় নেতৃত্বের মধ্যে কে, কবে, কোথায় প্রচারে যাবেন, সে তালিকাও তৈরি করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #By-elections, #candidate list

আরো দেখুন