রাজ্য বিভাগে ফিরে যান

কালীপুজোর রাতে চার জোড়া স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত পূর্ব রেলের

October 26, 2024 | < 1 min read

কালীপুজোর রাতে চার জোড়া স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত পূর্ব রেলের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কালীপুজো ও দিওয়ালির সময় যাত্রীদের অতিরিক্ত ভিড় সামলাতে পূর্ব রেলওয়ের শিয়ালদহ ডিভিশন আগামী ৩১ অক্টোবর ও ১ নভেম্বর ২০২৪ (বৃহস্পতিবার ও শুক্রবার) অতিরিক্ত ৮টি ইএমইউ স্পেশাল ট্রেন চালানোর পরিকল্পনা নিয়েছে।

রেল সূত্রে খবর, যাত্রীরা যাতে সংশ্লিষ্ট রুটে পছন্দের যেকোনও গন্তব্যেই যেতে পারেন, তার জন্য এই বিশেষ ট্রেনগুলি ওই যাত্রাপথের প্রত্যেকটি স্টেশনেই থামবে। ফলে যাত্রীদের বিশেষ সুবিধা হবে।

শিয়ালদহ-ডানকুনি -শিয়ালদহ ইএমইউ স্পেশাল: ৩১ অক্টোবর রাত ১১টা ৩০ মিনিটে শিয়ালদহ থেকে ছেড়ে ১ নভেম্বর রাত ১২টা ১৫ মিনিটে ডানকুনি পৌঁছবে এই ট্রেন। এর ঠিক ১০ মিনিট পর, আবার ডানকুনি থেকে রাত ১২টা ২৫ মিনিটে ছেড়ে রাত ১টা ০৫ মিনিটে শিয়ালদহে ফিরবে।

শিয়ালদহ-বারাসত-শিয়ালদহ ইএমইউ স্পেশাল: ১ নভেম্বর শিয়ালদহ থেকে রাত ১২টা ১০ মিনিটে ছেড়ে ১ নভেম্বর রাতেই ১২টা ৫৫ মিনিটে বারাসত পৌঁছবে। তার ঠিক ১৫ মিনিট পর রাত ১টা ১০ মিনিটে বারাসত থেকে ছেড়ে রাত ১টা ৫৫ মিনিটে শিয়ালদহে ফিরবে।

শিয়ালদহ-বারুইপুর-শিয়ালদহ ইএমইউ স্পেশাল: ১ নভেম্বর শিয়ালদহ থেকে রাত ১২টা ৩০ মিনিটে ছেড়ে ১ নভেম্বর রাতেই ১টা ১৫ মিনিটে বারুইপুর পৌঁছবে। এর ঠিক ১০ মিনিট পরে বারুইপুর থেকে রাত ১টা ২৫ মিনিটে ছেড়ে রাত ২টো ১০ মিনিটে শিয়ালদহে ফিরবে।

শিয়ালদহ-রানাঘাট-শিয়ালদহ ইএমইউ স্পেশাল: ১ নভেম্বর শিয়ালদহ থেকে রাত ১২টা ৪০ মিনিটে ছেড়ে ১ নভেম্বর রাতেই ২টো ৩০ মিনিটে রানাঘাট পৌঁছবে। এবং উলটো রুটে অন্য একটি ট্রেন ৩১ অক্টোবর রাত ১১টা ৪৫ মিনিটে রানাঘাট থেকে ছেড়ে ১ নভেম্বর রাত ১টা ৪০ মিনিটে শিয়ালদহে পৌঁছবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#kali puja, #Kali Puja 2024, #Special Train

আরো দেখুন