রাজ্য বিভাগে ফিরে যান

ফের জুনিয়র ডাক্তারদের আক্রমণ, বাম-অতিবাম বলে তোপ দাগলেন শুভেন্দু

October 27, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কর্মবিরতি, অনশন প্রত্যাহার করে কাজে যোগ দিয়েছেন আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা। শনিবার গণ কনভেনশন থেকে পরবর্তী কোনও কর্মসূচি ঘোষণা করেননি তাঁরা। এদিন ফের তাঁদের আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু বলেন, “চিকিৎসকদের আলাদা ফ্রন্ট তৈরি করেছে তৃণমূল। কিছু বাম এবং অতি বাম এদের আন্দোলনকে বিপথে চালিত করছে। যেভাবে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, অগ্নিমিত্রা পলকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়েছে, তাতে সমগ্র মানুষের আন্দোলন থেকে বিচ্যুতি ঘটেছে। অনিকেত মাহাতোরা ভুগছেন। বাম এবং অতি বামদের জন্য আন্দোলনের অপমৃত্যু হয়েছে।”

জুনিয়র চিকিৎসকদের সঙ্গে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক নিয়ে তোপ দাগেন শুভেন্দু। তিনি বলেন, “জুনিয়র ডাক্তারদের সব ভালো লেগেছে। কিন্তু মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে সাক্ষাৎ আমার এবং মানুষের ভালো লাগেনি। কারণ, মমতা এসবের জন্য দায়ী। মমতা বন্দ্যোপাধ্যায় আসল দোষী। অন্যভাবেও সরকারের সঙ্গে বৈঠক করতে পারেন। কেন্দ্রের স্বাস্থ্যসচিবের মধ্যস্থতার দাবি করা উচিত ছিল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা যে ফলপ্রসূ হতে পারে না, অশ্বডিম্ব হয় তা প্রমাণিত। জুনিয়র ডাক্তারদের আন্দোলনের শুরুটা ভালো। ফিনিশিংটা ভালো নয়।” বিরোধী দলনেতার হুঁশিয়ারি, “বিজেপি ছাড়বে না। দীপাবলির পর শুরু হবে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #suvendu adhikari, #junior doctors, #politics

আরো দেখুন