কলকাতা বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত CP অনুজ শর্মা

September 10, 2020 | < 1 min read

করোনায় আক্রান্ত কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। বৃহস্পতিবার সকালেই তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে। আপাতত নিভৃতবাসে রয়েছেন। চিকিৎসকেরা তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজর রাখার কথা বলেছেন।

জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই সামান্য অসুস্থ বোধ করছিলেন অনুজ শর্মা। কোভিডের মৃদু উপসর্গও দেখা দিয়েছিল। অন্য উপসর্গের সঙ্গে তাঁর সামান্য জ্বরও রয়েছে। এর পরেই বুধবার তিনি কোভিড-১৯ পরীক্ষা করান। সেই রিপোর্ট এ দিন সকালে পজিটিভ এসেছে। অনুজ মঙ্গলবার পর্যন্ত লালবাজারে এসেছেন বলে জানা গিয়েছে কলকাতা পুলিশ সূত্রে। ওই দিন পুলিশ দিবসের অনুষ্ঠানে তিনি নবান্নেও গিয়েছিলেন। তবে আপাতত তিনি বাড়ি থেকেই কাজ করবেন বলে জানা গিয়েছে।

এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (সদর) শুভঙ্কর সিন্‌হা সরকারও। তিনিও নিভৃতবাসে থেকে কোভিড জয় করেন। লালবাজার সূত্রে খবর, এখনও পর্যন্ত কলকাতা পুলিশের ২ হাজার ১০০ জনেরও বেশি কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ১ হাজার ৯০০ জন পুলিশকর্মী সুস্থ হয়ে গিয়েছেন। তবে মৃত্যুও হয়েছে ১০ জনের। এ দিনই মৃত্যু হয়েছে কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অ্যাসিস্টান্ট সাব ইন্সপেক্টর গৌতম মাহাতোর। সপ্তাহখানেক ধরে তিনি অসুস্থ ছিলেন। তাঁর কো-মর্বিডিটি ছিল। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এ দিন তাঁর মৃত্যু হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata Police, #covid-19, #Anuj Sharma, #Coronavirus

আরো দেখুন