বিনোদন বিভাগে ফিরে যান

শিল্পীদের মুক্তমঞ্চ ফিরিয়ে দেওয়ার মমতার সিদ্ধান্তকে স্বাগত জানাল শিল্প ও সংস্কৃতি মহল

September 27, 2020 | < 1 min read

১ অক্টোবর থেকে স্বাভাবিক ছন্দে ফিরছে শিল্প ও সংস্কৃতি জগত। শনিবারইমুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, ১ অক্টোবর থেকে শর্ত মেনে যাত্রা, নাটক, মুক্তমঞ্চ, সিনেমা, গান, নাচ ও ম্যাজিক শো চলতে পারে। মুখ্যমন্ত্রীর এই ঘোষণায় খুশি শিল্পী, কলাকুশলী থেকে সিনেমার হলের মালিকরা।

রবিবার নিউটাউনে বিশ্ব বাংলা গেটের নিচে মুক্তমঞ্চের পক্ষ থেকে সমস্ত শিল্পী ও কলাকুশলীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানানোর জন্য একত্রিত হন। পাশাপাশি তাঁরা মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করেন ৫০ জন নয় আরো একটু বেশি জমায়েতের অনুমতি দিতে, তবে সেটা সামাজিক দূরত্ব মেনেই। কারণ হিসাবে বলা হয়, কোথাও অনুষ্ঠান হলে শিল্পী ও কলাকুশলী মিলিয়েই যদি ৫০ জন থাকে, তাহলে দর্শক আসবে কীভাবে?

এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সিনেমা হল খোলার ঘোষণার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন SVF-এর কর্ণধার মহেন্দ্র সোনি। একটি বিবৃতি জারি করে তিনি বলেন, ”আমরা খুশি, দিদির ঘোষণাকে স্বাগত জানাই। এই সিদ্ধান্ত শিল্প ও সংস্কৃতি জগতের ক্ষেত্রে একটা বড় স্বস্তি।   ব্যবসা পুনরায় চালু করতে এই সিদ্ধান্তের খুবই প্রয়োজন ছিল। আশাকরি কেন্দ্রীয় সরকারও একই সিদ্ধান্ত নেবে। SVF-এর সিনেমাগুলির মুক্তির ক্ষেত্রে আমরা নিরাপত্তা বজায় রেখেই সিদ্ধান্ত নেব।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Cinema halls

আরো দেখুন