বিনোদন বিভাগে ফিরে যান

বাংলায় ড্রাকুলার গল্প – প্রকাশ্যে এলো টিজার

March 14, 2020 | < 1 min read

 এক বাঙালি ড্রাকুলার গল্প নিয়ে রূপোলি পর্দায় হাজির হচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য ও মিমি চক্রবর্তী। ছবির নামটা তো অনেক আগেই সবাই জেনে গিয়েছেন। সামনে এল ছবির টিজার। মঞ্জরীর সাদামাটা লুকে ধরা দিলেন মিমি। অন্যদিকে ড্রাকুলার অবতারেই পোস্টারে পাওয়া গেল অনির্বাণকে। চোখে মুখে ভয়ঙ্কর অভিব্যক্তি।

ড্রাকুলা স্যার পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবালয় ভট্টাচার্য। ছবি মুক্তির তারিখও ঘোষণা করে দিয়েছে প্রযোজক সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস। ১লা মে মুক্তি পাবে ড্রাকুলা স্যার।

এই ছবির সঙ্গেই রূপোলি পর্দায় কামব্যাক করছেন মিমি চক্রবর্তী। সাংসদ হওয়ার পর এই প্রথম পর্দায় দেখা যাবে যাদবপুরের তৃণমূল সাংসদকে। এর আগে ধনঞ্জয় ছবিতে একসঙ্গে কাজ করলেও স্ক্রিন শেয়ার করেননি মিমি-অনির্বাণ, তাই এই ছবিতেই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করে নিতে দেখা যাবে তাদের।

১৯৭০-এর দশকের প্রেক্ষাপটে গড়ে উঠেছে ড্রাকুলা স্যারের গল্প। ছবিতে মিমি অভিনীত চরিত্রটির নাম মঞ্জরী, অনির্বানের নাম রক্তিম, যাকে সবাই ডাকে ড্রাকুলা স্যার বলে। কিন্তু কেন? তাঁর সামনের দাঁত (ক্যানাইল টিথ) দুটি লম্বা হওয়ায় সবাই তাকে ডাকে ড্রাকুলা স্যার বলে। পেশায় সে একটি প্রাথমিক স্কুলের শিক্ষক।

ড্রাকুলা বা ভ্যাম্পায়ার হলিউডের একটি প্রচলিত জঁর হলেও বাংলায় এই নিয়ে তেমন কাজ হয়নি। সেই জায়গা থেকেই এই ছবির বিষয়বস্তটা বেশ ভাবাচ্ছে দর্শকদের।

TwitterFacebookWhatsAppEmailShare

#DraculaSir, #Bengali Cinema

আরো দেখুন