দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

‘দলবদলু’ দীপ্তাংশুর বিরুদ্ধে নির্দল প্রার্থী বিজেপির আদি নেতা

March 21, 2021 | < 1 min read

বিজেপির প্রার্থী তালিকা নিয়ে অসন্তোষের সুর রাজ্যজুড়েই। এমনকি প্রার্থী বদলের দাবিতে প্রকাশ্যেই পথে নেমে বিক্ষোভে সামিল হচ্ছেন বিজেপির নেতা, কর্মী, সমর্থকরা। একই ছবি ধরা পড়ছে পশ্চিম বর্ধমান জেলা জুড়ে। পাণ্ডবেশ্বর, রানিগঞ্জ, আসানসোলের পাশাপাশি দুর্গাপুরের বিজেপির (BJP) প্রার্থী নিয়ে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে দলীয় কর্মীদের মধ্যে। আর এই চরম ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে দলীয় অফিসে তালা ঝুলিয়ে।

এবারে দুর্গাপুর পূর্বের আসনটির জন্য দীপ্তাংশু চৌধুরীর (Diptangshu Chaudhury) নাম ঘোষণা করেছে দলীয় নেতৃত্ব। যিনি সম্প্রতি ঘাসফুল থেকে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। তাই তাঁর নাম ঘোষণার পর থেকেই ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার বিজেপি কর্মী, সমর্থকরা। বিক্ষুব্ধ বিজেপি কর্মীরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন তারা দলবদলু, সুযোগসন্ধানী ওই প্রার্থীকে কিছুতেই মেনে নেবেন না। এমনকি প্রার্থী বদল না করলে ওই আসনে নির্দল প্রার্থী দাঁড় করানোর সিদ্ধান্ত নিচ্ছেন স্থানীয় বিক্ষুব্ধ বিজেপি কর্মীরা।

সূত্রের খবর, ইতিমধ্যেই প্রার্থী বাছা হয়ে গিয়েছে। নির্দল প্রার্থী হতে চলা এই বিজেপি নেতা নিজে একজন ইঞ্জিনিয়ার এবং বর্তমানে এক বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাস ডিরেক্টর। এই উচ্চশিক্ষিত বিজেপি নেতা হলেন অমিতাভ কুমার গুপ্তা (Amitabh Kumar Gupta)৷ দুর্গাপুরের অম্বুজার বাসিন্দা, প্রথম থেকেই বিজেপি ঘরানার সঙ্গে যুক্ত এবং স্বচ্ছ ভাবমূর্তির জন্য দলের অন্দরে বেশ জনপ্রিয়ও। প্রার্থী হতে চলা এই আদি বিজেপি ব্যক্তি নিজেই জানিয়েছেন তাঁকে এলাকার বিজেপি কর্মীরা নির্দল প্রার্থী হিসাবে চাইছেন এবং তিনি মানসিকভাবে প্রার্থী হতে প্রস্তুত। তিনি আরও বলেন, “আদি বিজেপির কেউই দলীয় নেতৃত্বের সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না। তাই আদি বিজেপিদের লক্ষ্য বিজেপির ঘরেই এই আসন রাখা এবং জয় ছিনিয়ে নিয়ে আসা।”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Amitabh Kumar Gupta, #Diptangshu Chaudhury

আরো দেখুন