দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

বিজেপি প্রার্থী রথীনকে ‘চোর’ বলে পোস্টার হাওড়ায়, তুমুল উত্তেজনা

April 3, 2021 | < 1 min read

ভোটের মুখে দলবদল করে বিড়ম্বনায় হাওড়ার প্রাক্তন মেয়র প্রার্থী রথীন চক্রবর্তী। শিবপুর কেন্দ্রে এবার পদ্মশিবিরের প্রার্থী তৃণমূলত্যাগী এই নেতা। ছবি-সহ তাঁর নামে পোস্টার দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা।

ভোটের মুখে চার্টার্ড বিমানে চেপে দিল্লীতে অমিত শাহের বাড়ি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজীব বন্দ্য়োপাধ্যা, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষালরাও। সেই দলে ছিলেন হাওড়ার প্রাক্তন মেয়র, তৃণমূল নেতা রথীন চক্রবর্তীও। শিবপুর কেন্দ্রে প্রার্থী হওয়ার পর যখন জোরকদমে প্রচার নেমে পড়েছেন তিনি, তখনই ঘটল বিপত্তি।

এদিন সকালে শিবপুর বিধানসভাকেন্দ্রের কদমতলা এলাকায় বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর ছবি-সহ বেশ কয়েকটি আপত্তিকর পোস্টার ও ব্যানার নজরে পড়ে স্থানীয় বাসিন্দাদের। তাঁর বিরুদ্ধে ‘সিপিএমের থেকে সুযোগ নিয়ে ডাক্তারি পাস করেছেন’, ‘মমতার দয়ায় মেয়র হয়ে হাওড়ার মানুষকে বোকা বানিয়ে বহুতল বানানো’ কিংবা’প্রোমোটারের টাকায় চেম্বার খোলা’র মতো গুরুতর অভিযোগ করা হয়েছে। এমনকী, হাওড়ার প্রাক্তন মেয়রকে সরাসরি ‘চোর’ বলেও পোস্টার পড়েছে। ওই পোস্টার ও ব্যানারগুলি ছিঁড়ে ফেলেন বিজেপি কর্মীরা। এরপর ব্যাঁটরা থানা ঘেরাও করে শুরু হয় বিক্ষোভ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rathin Chakraborty, #shibpur

আরো দেখুন