উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

আরটিআই প্রমান করছে নারায়ণী সেনা নিয়ে মিথ্যা বলছে বিজেপি, মাথাভাঙায় মমতার তোপ

April 6, 2021 | 2 min read

আজ হাওড়া, হুগলী এবং দক্ষিণ ২৪ পরগনায় চলছে তৃতীয় দফার নির্বাচন। কিন্তু প্রচার চলছে পরবর্তী দফার ভোটের জন্য। চতুর্থ দফার প্রচারে আজ উত্তরবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়। আলিপুরদুয়ার জেলার কালচিনি এবং কোচবিহার জেলার মাথাভাঙা ও মেকলিগঞ্জে জনসভা তৃণমূলনেত্রীর।

লাইভ আপডেট

১:৫১: আমার একটা পা নষ্ট করে দিয়েছে, কিন্তু আমি তিনটে পায়ে চলছি, আর দুটো পা আমার মা বোনেদের।

১:৪৯: ওরা বাংলা দখল করতে এসেছে। আমাদের জীবনে রক্ত থাকতে বাংলা দখল করতে দেবো না। CRPF কিছু করলে হাতা, খুন্তি দিয়ে আদর করে দেবেন, ভয় দেখালে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পাঠিয়ে দেবেন।

১:৪৭: কেন্দ্রীয় বাহিনীকে আমি সম্মান দিই। আমি অনেক প্রধানমন্ত্রীর আমলে অনেক কেন্দ্রীয় বাহিনী দেখেছি, কিন্তু কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে দাঙ্গা করানো হচ্ছে, বুথ দখল করা হচ্ছে, দেখিনি। ২১ জন জওয়ান মারা গেল আর মোদী দালালি করে বেড়াচ্ছে। বিজেপি কি নাটক করে, ১০০ লোককে মেরে তারপর কাঁদতে বসে।

১:৪৩: আমি রয়েল বেঙ্গল টাইগার, আমি লড়তে জানি, ভাঙি তবু মচকাই না, কর্মীরা EVM মেশিন চেক করবেন, মেশিন খারাপ হলে অপেক্ষা করবেন, ভোট হয়ে গেলে মেশিন পাহারা দেবেন।

১:৪১: আমি আপনাদের ভালোবাসি, উদ্বাস্তুদের নিঃস্বার্থে জমির দলিল আমি করে দিয়েছি। নরেন্দ্র মোদী, অমিত শাহ গুজরাটের লোক। নির্বাচনের জন্য আসে আর মিথ্যে কথা বলে চলে যায়।

১:৩৯: আমি বিজেপির মত খাবার কিনে এনে লোভ দেখিয়ে খেতে যাই না। আমি নমঃশূদ্র মেয়েদের মানুষ করি।

১:৩৭: ওরা RAIL থেকে SAIL সব বিক্রি করে দিয়েছে। সেই টাকা নিয়ে এসেছে। বিজেপি সর্বধর্ম মানে না। দুর্গাপুজো থেকে শুরু করে কোন পুজো করে নি। ওরা গেরুয়া কাপড় পরে পানবাহার চিবোতে চিবোতে বলবে হরে কৃষ্ণ হরি হরি, আমরা শুধু দাঙ্গা করি।

১:৩৫: বিজেপি মারলো, CRPF মারলো, এই ন্যাকা কান্না শুনতে চাই না। যারা ভয় পান তারা এজেন্ট হবে না। দরকার পড়লে ঐক্যশ্রীর মেয়েরা, বোনেরা এজেন্ট হবে। CRPF ভয় দেখাবে, বিজেপিকে ভোট দিতে বলবে, শুনবেন না।

১:৩৩: আজ যেখানে ভোট হচ্ছে, বিজেপি সকাল থেকে গুন্ডামি করছে, এবার নাকি মহিলাদের সম্মান দেবে? আজ আমার মহিলা প্রার্থী সুজাতার নিরাপত্তারক্ষীর মাথা ফাটিয়েছে।

১:৩১: বিধবারা হাজার টাকা ভাতা পাবেন। রাজবংশীদের ২০০ টা স্কুল করে দেবো। আমরা পঞ্চানন বর্মার জন্মদিনে ছুটি দিয়েছি। এনআরসি করতে দেব না আমরা।

১:২৯: আমাদের সরকার এলে এবার বিনা পয়সায় রেশন পাবেন স্বাস্থ্যসাথী কার্ড পাবেন, মা-বোনেদের ৫০০ থেকে হাজার টাকা হাত খরচা দেব। কৃষকদের টাকা বাড়িয়ে ১০ হাজার টাকা করে দেব। ছাত্র-ছাত্রীদের ১০ লক্ষ টাকার ক্রেডিট কার্ড করে দেবো উচ্চশিক্ষার জন্য।

১:২৭: আমি একা জিতে লাভ নেই, আরো ২০০ জনকে জিততে হবে। আমরা জিতলে কন্যাশ্রী, রূপশ্রী, ট্যাবের ১০ হাজার টাকা সব প্রকল্প চলবে।

১:২৫: নরেন্দ্র মোদী আর তাঁর দল আমাকে নিয়ে ভেংচি কাটে। ওরা মানুষকে ঠকায়। ওরা কি ১৫ লক্ষ টাকা অ্যাকাউন্টে দিয়েছে? গ্যাসের দাম ৯৫০ টাকা। কেরোসিন পাওয়া যায় না। ওরা নাকি বিনা পয়সায় উজ্জ্বলা গ্যাস দেবে? আমি বিনা পয়সায় চাল দেবো অরোরা ৯৫০ টাকায় গ্যাস দেয়, ওই গ্যাসে ওদের ফুটিয়ে দেবেন।

১:২৪: কোচবিহারে নারায়ণী ব্যাটেলিয়ান নিয়ে আজ প্রধানমন্ত্রী আবার মিথ্যে কথা বলেছেন। আপনাদের অনেক দিনের দাবী ছিল। কিন্তু RTI বলছে কেন্দ্রীয় সরকার এই নিয়ে কিছু করেনি। কেন্দ্রীয় সরকার এই নিয়ে কোনো প্রস্তাবই দেয়নি। আমি কাগজ দিয়ে প্রমাণ করছি নরেন্দ্র মোদী মিথ্যাবাদী প্রধানমন্ত্রী। এই কাগজগুলো আমি আপনাদের দেখার জন্য রেখে যাচ্ছি।

১:২০: এখানে মদনমোহন মন্দির, বানেশ্বর মন্দির সংস্কার করেছি। ঠাকুর পঞ্চানন বর্মার নামে বিশ্ববিদ্যালয় হয়েছে। দ্বিতীয় ক্যাম্পাসের জন্য জমি নে‌ওয়া হচ্ছে। রাজবংশীদের জন্য একাডেমী হয়েছে। কামতাপুরীদের জন্য‌ও হচ্ছে। উদ্বাস্তুদের জন্য নানা রকম কাজ হয়েছে, কোন‌ও উদ্বাস্তু বলতে পারবে না তারা নাগরিক নয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #West Bengal Election 2021, #Mathabhanga

আরো দেখুন