রাজ্য বিভাগে ফিরে যান

বাংলাতে কোভিড ছড়াচ্ছেন যোগী আদিত্যনাথ? জোর জল্পনা

April 7, 2021 | < 1 min read

গতকাল, সোমবার, ছিল বিজেপির স্থাপনা দিবস। খুব ধুমধাম করে দলের এই বিশেষ দিনটি পালন করেন বিজেপির কর্মীরা। লখনৌয়ে এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির নেতা এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আর ছিলেন বিজেপির (BJP) আর এক নেতা, উত্তরপ্রদেশ বিজেপির রাজ্য সভাপতি সুনীল বনসল। এতো অবধি কোনো অসুবিধে নেই।

আজ দুপুর ১২টায় সুনীল বনসল (sunil bansal) টুইট করে জানান যে তিনি কোভিড আক্রান্ত। তাতেও কোনও অসুবিধা নেই। ভারত সরকার বারংবার জানিয়েছে যে কোভিড আক্রান্ত হলে কোয়ারেন্টাইন বাধ্যতামূলক। বনসলবাবু নিয়ম মেনে তাই করছেন।

গন্ডগোল হলে ভারত সরকারের গুরুত্বপূর্ণ প্রতিনিধি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে। নিজের রাজ্য ছেড়ে তিনি এখন বাংলায় ভোট প্রচারে ব্যস্ত। আজ জলপাইগুড়ি, কার্শিয়ং এবং উত্তর দিনাজপুরে তার জনসভা।

যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) নিজের রাজ্য কতটা দায়িত্ববানটার প্রমান রাখেন, সেটা উত্তরপ্রদেশের মানুষই বলবে, কিন্তু কোভিড (Covid 19) আক্রান্ত নেতার পাশে থাকার পরের দিন আইসোলেশন না গিয়ে তিনি যে বাংলায় এসে প্রচার করছেন, সেটা কোনও রাজ্যের স্বাস্থ্য দফতর অনুমোদন করতে পারেনা। হতেই পারে যোগী আদিত্যনাথের শরীরে কোভিড ভাইরাস আছে, এবং তিনি তা বহনকারক। তাই যদি হয়, তাহলে দায়িত্বজ্ঞানহীনের মতো বাংলায় জনসভায় এসে তিনি যে কোভিড ছড়াচ্ছেন না, তার জবাবদিহি কে করবে, উঠছে প্রশ্ন।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal Assembly Election 2021, #covid19, #yogi adityanath, #bjp

আরো দেখুন