রাজ্য বিভাগে ফিরে যান

প্রার্থীরা প্রচারে তাঁকে চান, বাংলায় আরও চারদিন থাকবেন জয়া বচ্চন

April 7, 2021 | < 1 min read

প্রচারের জন্যে বাংলায় আরও চারদিন থাকবেন জয়া বচ্চন। গত তিনদিন ধরে তৃণমূলের হয়ে প্রচার করছেন সমাজবাদী পার্টির রাজ্যসভা সাংসদ, জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)। এবার ১১ তারিখ অবধি রাজ্যে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গত ৫ এপ্রিল তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকের পর জয়া পৌঁছে গিয়েছিলেন টালিগঞ্জে। যেখান থেকে অভিনয় জীবনের শুরু সেখানেই প্রথমে তৃণমূল (Trinamool) প্রার্থী অরূপ বিশ্বাসের (Aroop Biswas) হয়ে প্রচার করেন তিনি। মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

এরপর বিশিষ্ট নাট্যকার ও দমদমের তৃণমূল প্রার্থী ব্রাত্য বসুর সমর্থনে প্রচারেও সাড়া ফেলেন তিনি। চড়া রোদে হুড খোলা গাড়িতে করে ঘুরলেন বেশ কয়েকটি ওয়ার্ডও। টালিগঞ্জের মতোই দমদমেও এক দৃশ্য। যা দেখার পর রীতিমতো অস্বস্তিতে বিরোধী শিবিরের কর্মী-সমর্থকরা। তাঁর ফিরে যাওয়ার কথা ছিল আজই।

রোড শো গুলির এই বিপুল জনপ্রিয়তার কারণে তৃণমূলের অন্যান্য প্রার্থীরাও জয়াকে তাঁদের হয়ে প্রচারে যোগ দিতে অনুরোধ করেন। সে কথা ফেরাতে পারেননি তাঁদের ‘জয়া দিদি’। রাজি হয়ে যান আরও চার দিন বাংলায় থেকে প্রচার করতে।

আগামী ৮ থেকে ১১ তারিখ জয়া বাংলায় থেকে বিভিন্ন প্রার্থীদের হয়ে তৃণমূলের প্রচার করবেন। আগামীকাল প্রচার করবেন হাওড়ায়। অন্যান্য কর্মসূচি খুব শীঘ্রই ঠিক করা হবে বলে জানা গেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal Assembly Elections 2021, #Trinamool Congress, #jaya bachchan

আরো দেখুন