দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

‘ভাঙা পায়ের যত্ন নেবেন’, মুখ্যমন্ত্রীর ফোন জখম ওসিকে

April 17, 2020 | < 1 min read

“জখম পায়ের নিচে বালিশ রাখবেন। নিজের যত্ন নেবেন। বেশি চিন্তা করবেন না। আর হ্যাঁ, মুখে মাস্ক সবসময় রাখবেন। সংক্রমণ এড়িয়ে চলবেন। কেবিনে বেশি লোকজন ঢুকতে দেবেন না”। হাসপাতালে ভরতি আহত ওসি সুব্রত ঘোষকে ফোন করে শারীরিক অবস্থার খবর নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

ভাই হাসপাতালে চিকিৎসাধীন থাকলে যেমনটা নিজের দিদি খোঁজখবর নিয়ে থাকেন ঠিক সেরকম ভাবে কথা বলেন মুখ্যমন্ত্রী। শুধু খোঁজখবর নয়, পরামর্শ দিলেন নিয়ম মেনে চলার। জানা গিয়েছে, পুলিশ কমিশনার সুকেশ জৈনের ফোনের মাধ্যমে মুখ্যমন্ত্রী কথাবার্তা বলেন জামুড়িয়া ওসির সঙ্গে। মিনিট দশেকের কথাবার্তার মধ্যে পুরোটাই ছিল স্নেহ ও মমতা মাখানো কথাবার্তা। বারবার নিজেকে যত্ন নেওয়ার পরামর্শ নেন তিনি।

প্রসঙ্গত, জামুড়িয়ার চুরুলিয়ায় কোয়ারেন্টাইন সেন্টার হঠানোর দাবিতে চলছিল বিক্ষোভ। বিক্ষোভকারীদের মধ্যে একদল সশস্ত্র দুষ্কৃতী ঢুকে হামলা চালায় পুলিশের ওপর। পা ভেঙে দেওয়া হয় ওসির। বুধবারই তাঁকে ভর্তী করা হয় রানিগঞ্জের বেসরকারি হাসপাতালে। ডান পায়ে মারাত্মক চোট থাকায় অপারেশন হয় ওইদিন রাতেই। রড ও প্লেট বসানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খবর পেয়েই মুখ্যমন্ত্রী আক্রান্ত পুলিশ আধিকারিক ও কর্মীদের খবর নিয়ে সরাসরি কথা বলেন ওসির সঙ্গে।

TwitterFacebookWhatsAppEmailShare

#lock down, #asansol, #OC, #West Bengal, #Mamata Banerjee

আরো দেখুন