দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

অসুস্থ বিজেপি নেতার মা, ছুটে গেলেন মন্ত্রী বীরবাহা

May 31, 2021 | < 1 min read

২০২১ সালের বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী বীরবাহা হাঁসদা (Birbaha Hansda) বিপুল ভোটে জয়লাভ করেন। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) রাজ্যের বন প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন তাঁকে। তারপর থেকেই মাঠে নেমে কাজ করে চলেছেন বীরবাহা। কোভিড থেকে ঝড় কাজ করেছেন চলেছেন তিনি। রবিবার রাতে BJP নেতা তথা ভোটে তাঁর ‘প্রতিদ্বন্দ্বী’র মায়ের অসুস্থতার খবর পেয়ে রাতেই ছুটে গেলেন তাঁর বাড়িতে।

সৌজন্যের নজির গড়লেন বন প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা। ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রে বীরবাহা হাঁসদার প্রতিদ্বন্দ্বী BJP প্রার্থী ছিলেন সুখময় শতপথী। এদিন সন্ধ্যায় BJP নেতা সুখময় শতপথীর বাড়িতে গিয়ে তাঁর মায়ের অসুস্থতার খবর নিলেন। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শিবেন্দ্র বিজয় মল্লদেব। সেইসঙ্গে তিনি ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।যার ফলে খুশি BJP নেতা সুখময় শতপথী ও তাঁর পরিবার।

বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম আসনে তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন BJP প্রার্থী সুখময় শতপথী। তবে সুখময়ের বিরুদ্ধে ওই আসনে জিতে রাজ্যের বন প্রতিমন্ত্রী হওয়ার পরেও সৌজন্য ভুললেন না বীরবাহা হাঁসদা।

ঝাড়গ্রাম জেলাজুড়ে মন্ত্রী বীরবাহা হাঁসদা দিনরাত এক করে মানুষের কাজ করে চলেছেন। মহামারী করোনা পরিস্থিতি যখন ভয়াবহ রূপ নিয়েছে ঝাড়গ্রাম জেলায়, হু হু করে বাড়ছে সংক্রমণের সংখ্যা। তাঁর মধ্যেও তিনি কখনও হাসপাতাল পরিদর্শন যাচ্ছেন আবার কখনও ঝাড়গ্রাম জেলার যে সব এলাকায় মানুষ সমস্যার সম্মুখীন হচ্ছেন খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই তিনি পৌঁছে যাচ্ছেন ওই এলাকা গুলিতে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Birbaha Hansda, #Mamata Banerjee, #bjp

আরো দেখুন