কলকাতা বিভাগে ফিরে যান

আজ থেকে আবার চালু হচ্ছে ধারাবাহিকের শ্যুটিং

June 30, 2021 | < 1 min read

আরও একটি বৈঠক এবং আরও একটি সমাধান সূত্র। গত সোমবার টলিপাড়ায় (TollyPara) নতুন ধারাবাহিকের (Serial) শ্যুটিং (Shooting) শুরু করা যায়নি। কলাকুশলীদের সংগঠন ফেডারেশনের মউ প্রযোজকদের সংগঠন না স্বাক্ষর করাতেই এই সমস্যার উৎপত্তি হয়েছিল। 


মঙ্গলবার প্রযোজকদের সংগঠন এবং ফেডারেশনের সঙ্গে বৈঠকে বসেন রাজ্য সরকারের প্রতিনিধিরা। প্রতিনিধিত্ব করেছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas) ও বারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এই বৈঠকের মাধ্যমেই বেরিয়ে আসে সমাধান সূত্র। আজ, বুধবার থেকে নতুন ধারাবাহিকের শ্যুটিং শুরু হবে।  


প্রায় ঘণ্টা তিনেকের বৈঠকের পর সবপক্ষ হাসিমুখে বেরিয়ে আসেন। এদিন অরূপ বিশ্বাস, ফেডারেশন ও প্রযোজকদের সংগঠনের প্রতিনিধিদের পাশে নিয়ে বলেন, ‘এটা একটা বড় ইন্ডাস্ট্রি, এখানে কাজ করতে গেলে অনেক সময় অনেক সমস্যা তৈরি হয়। আবার আমরা সেই সমস্যা একসঙ্গে বসে মিটিয়ে নিই। তাবলে কি পরিবার ভেঙে যাবে? জট ছিল না। কিছু সমস্যা হয়েছিল। সেসব মিটে গিয়েছে। সব ধারাবাহিকের শ্যুটিং চলবে।’ রাজ চক্রবর্তী বলছিলেন, ‘অরূপদা আমাদের অভিভাবক। উনি সবপক্ষকে খুব সুন্দরভাবে বিষয়টা বুঝিয়ে দিয়েছেন। আমরা বৈঠকে আলোচনা করেছি, আগামী দিনে আরও ভালোভাবে কীভাবে কাজ করা যায়। সবপক্ষের বক্তব্য শোনা হয়েছে।’ নতুন ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে  ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’, ‘ধুলোকণা’ প্রভৃতি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood

আরো দেখুন