দেশ বিভাগে ফিরে যান

মমতাকেই অনুকরণ? যোগীরাজ্যের ভোটে টুইটারে ট্রেন্ডিং ‘দিদি আ রহি হ্যায়’

July 15, 2021 | < 1 min read

দিদির আগমনীবার্তায় ছেয়ে গিয়েছে নেটমাধ্যম। বৃহস্পতিবার টুইটারের ‘ট্রেন্ডিং’ তালিকায় সকাল থেকেই উপরের দিকে রয়েছে হ্যাশট্যাগ ‘দিদি আ রহি হ্যায়’ (Didi a rahi hai)। এই ‘দিদি’ বাংলার মমতা বন্দ্যোপাধ্যায় নন। এই ‘দিদি’ প্রিয়ঙ্কা গাঁধী (Priyanka Gandhi Vadra)। যিনি এআইসিসি-র তরফে উত্তরপ্রদেশের দায়িত্বে।

পশ্চিমবঙ্গের নির্বাচনে স্লোগান ছিল, “বাংলা নিজের মেয়েকে চায়।” ছবি ছিল মমতা বন্দোপাধ্যায়ের। আর তাতে এসেছিল বিশাল সাফল্য। বিজেপির বিরুদ্ধে এবার সেই মডেলই আনতে চলেছে কংগ্রেস, ভাবছেন অনেকেই।

উল্লেখ্য, কদিন আগেই রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেছেন আই-প্যাক প্রশান্ত কিশোর, যার সংস্থ্যা তৃণমূল কংগ্রেসের (TMC) প্রচারের দায়িত্বে ছিল। তারপেরই এরকম টুইটার ট্রেন্ড প্রশ্ন তুলেছে কংগ্রেসের সঙ্গে প্রশান্তের হাত মেলানো নিয়ে।

যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) শাসিত রাজ্যে আগামী বছরের গোড়ায় বিধানসভা ভোট। সেই ভোটে ‘দিদি’ প্রিয়ঙ্কাকেই মুখ হিসেবে চাইছেন রাজ্যের কংগ্রেস (Congress) কর্মীরা। নেটাগরিকদের একাংশ বলতেও শুরু করে দিয়েছে, উত্তরপ্রদেশে (Uttar Pradesh) প্রিয়াঙ্কাকে বিরোধী শিবিরের মুখ করা হলে নির্বাচনে বিজেপি-র হার নিশ্চিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#yogi adityanath, #priyanka gandhi vadra, #Didi a rahi hai, #Congress, #Uttar Pradesh

আরো দেখুন