দেশ বিভাগে ফিরে যান

আবারও নির্ভয়াকাণ্ড! এবার মহীশূরে ছাত্রীকে গণধর্ষণ, বন্ধুকে মারধর

August 26, 2021 | < 1 min read

এ যেন আর এক নির্ভয়াকাণ্ড। ছিনতাইকারীরা টাকা চেয়েছিল। টাকা দেননি। তাই ছাত্রীকে গণধর্ষণ। তাঁর বয়ফ্রেন্ডের সামনেই। এখানেই থামল না দুষ্কৃতীরা। মারধর করল বন্ধুকেও। হাসপাতালে ভর্তি করা হল দু’‌জনকেই। কর্নাটকের মহীশূরের ঘটনা।

এখনও অভিযুক্তরা ধরে পড়েনি। মহীশূর থেকে ১৩ কিলোমিটার দূরে বিখ্যাত পর্যটনস্থল চামুণ্ডি পাহাড়। সেখানে চামুণ্ডেশ্বরীর মন্দির রয়েছে। মঙ্গলবার সন্ধে ৭টা নাগাদ সেখানেই গেছিলেন ওই তরুণী। একটি বেসরকারি কলেজে পড়েন তিনি। ওই জঙ্গলে কয়েক জন দুষ্কৃতী তাঁদের থেকে টাকা চায়। তরুণী এবং তাঁর বন্ধু দিতে অস্বীকার করেন। তখনই তারা ওই তরুণকে মারধর করে। এর পর দু’‌জন ওই তরুণীকে ধর্ষণ করে।

  রাত দেড়টা নাগাদ তাঁদের খোঁজ পেয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। তরুণীর বন্ধু এখনও আতঙ্কিত। মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই জানিয়েছেন, তরুণীর বয়ানের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে। দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনাস্থল পরিদর্শনে যাবেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র। তিনি জানিয়েছেন, ঘটনা খুবই ‘‌দুর্ভাগ্যজনক’‌। তবে এখনও দুষ্কৃতীদের কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে তীব্র সমালোচনার মুখে কর্নাটক সরকার। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Rape, #Gangrape, #Mysore

আরো দেখুন