রাজ্য বিভাগে ফিরে যান

প্রধানমন্ত্রী বাঙালিদের বিশ্বাস করেন না, বিস্ফোরক বাবুল সুপ্রিয়

September 29, 2021 | < 1 min read

দিল্লি থেকে ফিরেই বিস্ফোরক আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘মানুষের জন্যে মমতা দিদির নেতৃত্বে কাজ করতে পারলে ভালোই হবে। প্রধানমন্ত্রী বাঙালিদের বিশ্বাস করেন না। ৫ বছরে কোন ক্যাবিনেট মন্ত্রী তো ছেড়েই দিন, কোন স্বাধীন প্রতিমন্ত্রীও বাংলা থেকে কাউকে করা হয়নি। ‘ বাংলা থেকে যাঁরা বিজেপিতে গিয়ে জিতেছিলেন, তাঁদের সাথে কোনো ভাবে কোথাও সামঞ্জস্য হচ্ছেনা এটাও তিনি উপলব্ধি করেছেন। সেই প্রসঙ্গে তিনি কংগ্রেস থেকে আসা ও বিজেপির বাংলা থেকে জেতা প্রার্থী এস এস আলুওয়ালিয়ার উদাহরণ তুলে ধরেন।

পদত্যাগের বিষয়ে বাবুল সুপ্রিয় জানান, লোকসভার স্পিকারের কাছে সময় চেয়েছেন নিজের পদত্যাগ পত্র দেবার জন্যে কিন্তু এখনও সময় পাননি।

ভবানীপুরের নির্বাচন নিয়ে বাবুল বলেন, ভবানীপুরে উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় নিশ্চিত। ভবানীপুরে কাউকে প্রচার করতে লাগবে না।

প্রসঙ্গত, কদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। আসানসোলের সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বলে ঘোষণা আগেই করেছেন। উপনির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূল, বিজেপি দুই দলই। রাজনৈতিক মহলের মত, এবার আসানসোলের আসনটিও আসতে চলেছে তৃণমূলের ঝুড়িতে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #bjp, #tmc, #Babul Supriyo, #ss Ahluwalia

আরো দেখুন