রাজ্য বিভাগে ফিরে যান

উপনির্বাচনে তৃণমূলের জয় নিশ্চিত করতে প্রচারে নামছেন অভিষেক

October 17, 2021 | < 1 min read

আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। সেই উপনির্বাচনে প্রচারে নামছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। উপনির্বাচন হবে খড়দহ, গোসাবা, শান্তিপুর ও দিনহাটায়। লক্ষ্মীপুজোর পর্ব মিটলেই উপনির্বাচনের প্রচারে ঝাঁপিয়ে পড়বেন তৃণমূলের তরুণ তুর্কি অভিষেক। ‌খড়দহে তৃণমূলের প্রার্থী রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, প্রাথমিকভাবে ঠিক হয়েছে, ২৩ অক্টোবর সূর্য সেন মাঠে সভা করবেন অভিষেক।

দুর্গাপুজোর চার দিন খড়দহের বিভিন্ন ক্লাব, মণ্ডপে ঘুরে এলাকার মানুষের সঙ্গে জনসংযোগ সেরেছেন তৃণমূলের প্রার্থী। খড়দহের ১৩১টি পুজো মণ্ডপে ঘুরেছেন তিনি। পাশাপাশি ২৩ অক্টোবর গোসাবা বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর সমর্থনে অভিষেকের প্রচার কর্মসূচি নিয়ে আলোচনা চলছে। এদিকে দিনহাটা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী উদয়ন গুহ জানিয়েছেন, ২৫ অক্টোবর দিনহাটায় আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একটি সভা করবেন এবং নেতৃত্বের সঙ্গে বৈঠক রয়েছে। পাশাপাশি ২৬ অক্টোবর নদীয়া জেলার শান্তিপুরে দলের প্রার্থীর সমর্থনে প্রচার কর্মসূচিতে অংশ নেওয়ার কথা অভিষেকের। রামনগর একটি সভার প্রস্তুতি চলছে।

পুজোর ঠিক আগে ভবানীপুর, জঙ্গিপুর, সামশেরগঞ্জ নির্বাচন হয়। সেখানেও প্রচার কর্মসূচিতে অংশ নিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। অভিষেক ছাড়াও প্রচারে যাচ্ছেন ফিরহাদ হাকিম। তিনি প্রথমে যাবেন কোচবিহারে। দিনহাটায় দু’দিন সভা করবেন আর খড়দহে করবেন তিনদিন। শোভনদেব চট্টোপাধ্যায় একেবারে চষে বেড়াচ্ছেন খড়দহ জুড়ে। তার তুলনায় বিজেপি বহু কদম পিছিয়ে রয়েছে বলে রাজনৈতিক মহলের অভিমত। পাশাপাশি ভোটের প্রশাসনিক প্রস্তুতিও চলছে। কেন্দ্রীয় বাহিনী ইতিমধ্যে চারটি কেন্দ্রেই চলে এসেছে। পুজোর মধ্যে শুরু হয়েছে রুট মার্চ।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #Bypolls

আরো দেখুন