বিনোদন বিভাগে ফিরে যান

সুস্মিতার হাতে চুমু সৌরভ গাঙ্গুলির! ভাইরাল নেটপাড়ায়

October 31, 2021 | 2 min read

চলতি বছরের সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ‘দাদাগির’-র নতুন সিজন। প্রতি উইকেন্ডেই টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকের কলা কুশলীদের দেখা যাচ্ছে দাদাগিরি-র মঞ্চে। তেমনই এই সপ্তাহে দাদাগিরি মঞ্চে দেখা যাবে ‘অপরাজিতা অপু’-র পরিবারকে। সেখানেই দেখা যাবে অপুরাজিতা অপু খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে-কে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন অভিনেত্রী সুস্মিতা দে। সেখানেই দেখা গেল সুস্মিতার হাতে চুম্বন করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সদ্য একটি বিশেষ পর্বে খেলতে এসেছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-র সদস্যরা। সেখানেই সুস্মিতা জানান, তিনি দাদার কত বড় ভক্ত। তাঁর পরই সুস্মিতার হাতে স্নেহের চুম্বন এঁকেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে দিয়ে ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘আমি নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করছি ওঁর পাশে দাঁড়াতে পেরে।’ এককথায় দাদার সঙ্গে সাক্ষাতে আপ্লুত সুস্মিতা। এই ছবি এখন ভাইরাল নেটপাড়ায়। দাদার সঙ্গে সুস্মিতার এই ছবি দেখে কেউ কেউ কটাক্ষ করলেন। কেউ আবার মজা করে ডোনা বৌদির কথা মনে করিয়ে দিলেন দাদাকে।

‘দাদাগিরি’ বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো। প্রতিবছরের মতো এই বছরেও দাদাগিরি-র মঞ্চে প্রতিযোগীদের সঙ্গে দেখা যাচ্ছে সেলিব্রিটি প্রতিযোগীদের। এই গোম শো-এর আগের সিজনগুলিত টিআরপি তালিকায় অন্যতম সেরা নন ফিকশন শো হিসেবে নির্বাচিত হয়েছিল দর্শকদের দ্বারা। এবারও প্রথম থেকেই ভালো টিআরপি রেটিং এনেছে ‘দাদাগিরি’। এবছর ‘দাদাগিরি’(Dadagiri Season 9) নতুন থিম হাত বাড়ালেই বন্ধু হয়। অন্যদিকে, প্রথম থেকে টিআরপি তালিকায় দু-নম্বরে ছিল অপরাজিতা অপু ধারাবাহিকটি। তবে গত মাস থেকে পড়তে শরু করেছে এই ধারাবাহিকের টিআরপি। চলতি সপ্তাহে টিআরপি রেটিং-এ তারা রয়েছে চার নম্বরে।

এর আগের এপিসোডেই দাদাগিরি-র মঞ্চে দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ’ হয় ধারাবাহিকের ঊর্মি, সাত্যকিকে। সেখানেই ঊর্মির দিকে গুদলি ছুড়ে দেন দাদা। তিনি প্রশ্ন করেন, একবছরের মধ্যেই যে আপনার বাবা, সেই আপনার দাদু, সেই আপনার জেঠু, কী করে সম্ভব? জবাবে ঊর্মি বলেন অভিনয়ের মাধ্যমেই এটা সম্ভব। উর্মির এই উত্তরে মুগ্ধ হন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর উত্তর শুনে দাদা বলেন, ‘এই রকম বুদ্ধিতে যেন কোনওদিন মরচে না পড়ে।’ আগামী সপ্তাহে দাদাগিরির মঞ্চে দেখা যাবে জি বাংলার ‘উমা’ ধারাবাহিকের গোটা পরিবারকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sourav Ganguly, #Instagram, #Dona Ganguly, #susmita dey, #dadagiri seasone 9, #aparajita apu

আরো দেখুন