জীবনশৈলী বিভাগে ফিরে যান

হালকা লাইনার সঙ্গে গাঢ় লিপস্টিকে – বাজিমাত রূপসজ্জায়

February 14, 2020 | 2 min read

খুব বেশি চড়া মেকআপ পছন্দ করেন না? হালকা মেকআপ আর একটু গাঢ় রঙের লিপস্টিকেই সম্পূর্ণ হতে পারে আপনার সাজ।যত সাদামাটা সাজই হোক না কেন, একটু লিপস্টিক না লাগালে কি চলে? লিপস্টিক নিয়ে একটু এক্সপেরিমেন্ট করেই দেখুন না! আপনি পেয়ে যাবেন একটা নিউ লুক।

এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ঠোঁটে হালকা লাইনারের সঙ্গে গাঢ় লিপস্টিকের কম্বিনেশন লাগানোর কায়দা। রমরম করে চলছে ওমব্রে লিপ শেডও। জিঞ্জার ব্রেড, ফুশিয়া, এপ্রিকট, উইন্টার রোজ, ওয়াইন, ক্যারামেল ইত্যাদি শেডগুলি নবীন প্রজন্মের কাছে বেশ প্রিয়। ন্যুড,মভ, এই শেডগুলি নবীন-প্রবীণ সবাইকেই ভাল মানায়।

ল্যাকমে নাইন টু ফাইভ রোজি সানডে: সব ধরনের ত্বক ও গায়ের রঙে এই শেডটি বেশ ভালই মানাবে। হালকা মেরুন ধাঁচের এই লিপস্টিক আপনার ঠোঁটে এনে দেবে একটা ম্যাট লুক। এই লিপস্টিকে আপনি পেয়ে যাবেন ‘ইন বিল্ট প্রাইমার’। পকেটে শ’পাঁচেকটাকা থাকলেই মিলবে এই লিপস্টিক।

সুগার কসমেটিক্স ব্রাউনটাউন অ্যাবে: পিচ ব্রাউন শেডের এই লিপস্টিক আপনার সাজে নিয়ে আসবে নতুন চমক। এই লিপস্টিকটি ম্যাট শেডের হলেও আপনার ঠোঁটকে ময়শ্চারাইজড রাখবে। ‘ওয়ান স্ট্রোক’ অ্যাপ্লিকেশন যুক্ত এই লিপস্টিকের দাম ৫৯৯ টাকা। আট থেকে বারো ঘণ্টা এই লিপস্টিকটি টিকে থাকবে ঠোঁটে। 

মেবলিন লিপ গ্রেডেশন ফুশিয়া: দু’মুখো পেন স্টাইল প্যাকের এক দিকে পেয়ে যাবেন লিপ ক্রেয়ন ও অন্য দিকে স্পঞ্জ স্মাজার। এই ক্রেয়নের শেডটি ফুশিয়া পিঙ্ক। এই ক্রেয়ন আপনার ঠোঁটকে রঙিন ও মসৃণ রাখবে আট থেকে বারো ঘণ্টা। ম্যাট শেডের হলেও ক্রেয়নটি ঠোঁটকে শুষ্ক করবে না। দাম ৬০০ টাকা।

ম্যাক রেট্রো ম্যাট ডিভা: গাঢ় বারগান্ডি শেডের এই লিপস্টিক আপনার সাজকে করবে পরিপূর্ণ। ম্যাট লুকের হলেও এই লিপস্টিকটি আপনার ঠোঁটের নমনীয়তাকে ধরে রাখবে। আপনার ঠোঁটের সঙ্গে খুব সহজেই মিশে যাবে এই লিপস্টিকটি। দাম পড়বে ১,৬৫০ টাকা।

ল্যাকমে এনরিচ লিপ ক্রেয়ন বেরি রেড: লিপস্টিকের পাশাপাশি লিপ ক্রেয়নের চাহিদাও এখন ভীষণ ‘ইন’। বেরি রেড রঙের এই ক্রেয়নটি আপনার ঠোঁটে এনে দেবে মসৃণ ম্যাট লুক। সিয়া ও কোকো বাটারের নির্যাসযুক্ত এই ক্রেয়নে মুখের সাজ খুলবে আরও। পকেটসই দামে ফ্যাশন করতে চাইলে এ বার লিপ ক্রেয়নই সেরা পছন্দ। মাত্র ১৮৫ টাকার বিনিময়েই মেক আপ কিটে জায়গা হতে পারে এই ক্রেয়নের।

TwitterFacebookWhatsAppEmailShare

#lipstick, #lipservice, ##lifestyleblog, ##Lifestyle24

আরো দেখুন