উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

জলপাইগুড়ির কোভিড হাসপাতাল দেখে সন্তোষ প্রকাশ কেন্দ্রীয় দলের

April 29, 2020 | < 1 min read

জলপাইগুড়ির কোভিড-১৯ ও সারি হাসপাতালের পরিকাঠামো দেখে সন্তোষ প্রকাশ করল কেন্দ্রীয় প্রতিনিধি দল। তবে শহরের বিভিন্ন হাটবাজারে সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে না বলেও উদ্বেগ প্রকাশ করে তারা।

সোমবার দুপুরে দলটি শহরের স্পোর্টস কমপ্লেক্সে কোভিড-১৯ ও সারি হাসপাতালের ওয়ার্ড পরিদর্শন করে। সেখানে জলপাইগুড়ি হাসপাতালের সুপার গয়ারাম নস্করের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন প্রতিনিধিরা। 

সেখানে রোগীদের কীভাবে চিকিৎসা করা হচ্ছে, লালারসের নমুনা কীভাবে সংগ্রহ করা হচ্ছে, কোথায় পাঠানো হচ্ছে, সেসব বিষয় খতিয়ে দেখেন তাঁরা। এরপর প্রতিনিধি দলটি শহর পরিদর্শনে বেরিয়ে পড়ে। থানা মোড়, ডিবিসি রোড হয়ে দিনবাজার এলাকা ঘুরে দেখে।

জলপাইগুড়ির কোভিড হাসপাতাল দেখে সন্তোষ প্রকাশ কেন্দ্রীয় দলের

কেন্দ্রীয় প্রতিনিধি দলের প্রধান বিনীত যোশি বলেন, ‘জলপাইগুড়ির কোভিড-১৯ ও সারি হাসপাতালের পরিকাঠামো ঠিকঠাক রয়েছে। তবে শহরের বিভিন্ন এলাকার হাটবাজারে সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে না।’

উত্তরবঙ্গ সফরের অষ্টম দিনে জলপাইগুড়ি জেলা পরিদর্শনে যায় কেন্দ্রীয় প্রতিনিধি দল। সোমবার দুপুরে বিনীত যোশির নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি রাজগঞ্জের লায়ন্স হাসপাতাল কোয়ারান্টিন সেন্টার পরিদর্শন করে জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা দেয়। 

জলপাইগুড়ির অদূরে পাঙ্গা এলাকায় এসএসবির ক্যাম্পে প্রতিনিধি দলটি মধ্যাহ্নভোজ সারে। এরপরই জলপাইগুড়ি শহরের কদমতলা মোড়, বেগুনটারি মোড়, শিল্পসমিতি পাড়া হয়ে স্পোর্টস কমপ্লেক্স কোভিড-১৯ হাসপাতাল ও সারি হাসপাতালে যান প্রতিনিধিরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #jalpaiguri, #central team

আরো দেখুন