বিনোদন বিভাগে ফিরে যান

ইন্ডিয়ান আইডলরা এখন কি করছেন

May 7, 2020 | < 1 min read

দেশের সব থেকে বড় সিঙ্গিং রিয়্যালিটি শো, যেখান থেকে ভারতবর্ষ পেয়েছে প্রচুর প্রতিভা। সেই ইন্ডিয়ান আইডলের এখন একাদশ সিজন চলছে। চলুন দেখে নেওয়া যাক পুরনো সিজনের ইন্ডিয়ান আইডলরা এখন কি করছেন।

অভিজিৎ সাওয়ান্তঃ

প্রথম সিজনে অভিজিৎ সাওয়ান্ত তার আবেগ ঘন স্বরে সবার মনে কেড়েছিলেন। প্রথম সিজন জেতার পর কয়েকটি অ্যালবাম তৈরি করেন অভিজিৎ। তারপর নিজের রিয়েলিটি শো শুরু করেন অভিজিৎ।

সন্দীপ আচার্যঃ

রাজস্থানের বিকানেরের বাসিন্দা সন্দীপ দ্বিতীয় সিজন জেতেন। তারপর বেশ কিছু বলিউড এবং রাজস্থানি সিনেমায় গান গেয়েছেন সন্দীপ। কিন্তু ২০১৩ সালে জন্ডিসে তার জীবনাবসান ঘটে।

প্রশান্ত তামাংঃ

দার্জিলিঙের এক অত্যন্ত প্রতিভাবান শিল্পী। জেতার পর নিজের অ্যালবাম বের করেন। তারপর অভিনয়ও করেন প্রশান্ত। গোর্খা পল্টন সিনেমাতে অভিনয় করেন তিনি।

সৌরভী দেববর্মাঃ

ত্রিপুরার এই মেয়ে ২০০৮-এ শো জেতার পর নিজের অ্যালবাম ‘মেহেরবান’ প্রকাশ করেন। এই অ্যালবামটি গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডেও জায়গা করে নিয়েছে। কারণ মাথার ওপর ভোর করে উল্টো অবস্থায় প্রায় সাড়ে চার মিনিট ধরে গান করেন সৌরভী।

শ্রীরাম চন্দ্র মায়ানামপতিঃ

শ্রীরাম প্রথম দক্ষিণ ভারতীয় শিল্পী যিনি এই শো যেতেন। এরপর বলিউডকে শ্রীরাম বেশ কিছু সুপারহিট গান উপহার দেন। তার মধ্যে একটি ‘সুবাহানাল্লাহ’।

বিপুল মেহতাঃ

শো জেতার পর বিপুলের প্রথম অ্যালবাম ‘হ্যালো নামাস্তে সাত শ্রী আকাল’। আজকাল বিপুল লাইভ কনসার্টই বেশি করেন।

এলভি রেভান্থঃ

হিন্দি না জানা সত্ত্বেও গলা এবং গায়কির জোড়ে নবম সিজন জেতেন এলভি রেভান্থ। পরবর্তীতে এই প্রতিভাবান গায়ক বাহুবলীর মতো সুপারহিট ছবিতেও গান গেয়েছেন।

সালমান আলিঃ

গত সিজনের এই বিজয়ী জেতার পর প্রচুর সিনেমার অফার এবং অনেক ভালো ভালো কাজ পেয়েছেন।

সানি হিন্দুস্তানিঃ

এই সিজনের বিজয়ী সানি জেতার পর ইউটিউব চ্যানেল খুলে ভক্তদের মনোরঞ্জন করছেন।

https://www.youtube.com/watch?v=Vzn-yDBXdpE
TwitterFacebookWhatsAppEmailShare

#reality show, #indian idols, #Actors

আরো দেখুন