রাজ্য বিভাগে ফিরে যান

আম্পান নিয়ে টুইট তোপ রাজ্যপালের

May 24, 2020 | < 1 min read

বাংলার একাধিক প্রান্ত কার্যত বিদ্যুৎহীন। সাইক্লোন আম্পানের জেরে পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে রয়েছে প্রবল সমস্যা। কোথাও নেই জল, কোথাও নেই বিদ্যুৎ। এমন পরিস্থিতিতে কলকাতায় সিইএসই-র পরিষেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন খোদ মুখ্যমন্ত্রী। এবার গোটা পরিস্থিতি নিয়ে মন্তব্য করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

এদিন সকালে একটি টুইটে রাজ্যপাল জানান, রাজ্যের বিভিন্ন অংশের পরিস্থিতি দেখে আমি কষ্ট পাচ্ছি। ভয়াবহ পরিস্থিতি গোটা দেশে। বহুদিন ধরে অত্যাবশ্যকীয় পরিষেবা পাচ্ছে না রাজ্যগুলি।

একটি টুইটে রাজ্যপাল জানান, যে সমস্ত সংস্থা বা সরকার উদ্যোগ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে,তাদের আরও দ্রুততার সঙ্গে কাজ করতে হবে। পাশাপাশি, রাজ্যবাসীকে ধৈর্য ধরে পরিস্থিতির সঙ্গে লড়াই করার পরামর্শ দিয়েছেন রাজ্যপাল।

এদিকে, রাজ্য প্রশাসনকে কার্যত সমালোচনা করে এদিন রাজ্যপাল বলেন, মমতা সরকারের কাছে তাঁর আর্জি যাতে কেন্দ্রের সঙ্গে যোগাযোগ রেখে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। তিনি কার্যত খোঁচা দিয়েই টুইটে লেখেন যে, ‘ সেনাকে ৩ দিন আগেই রাজ্যে আনা যেত’। পাশাপাশি , কেন্দ্রীয় সরকারকে বাংলায় আম্ফানে ক্ষতির পরিমাণ জানানোর আর্জি জানান রাজ্যপাল।

TwitterFacebookWhatsAppEmailShare

#cyclone, #amphan, #indian army, #Governor of WestBengal, #Jagdeep Dhankhar

আরো দেখুন