বিনোদন বিভাগে ফিরে যান

বাবার সাথে বসে দেখুন ফাদার্স ডে-র এই বিশেষ ভিডিও 

June 21, 2020 | < 1 min read

বাবা-মায়ের নির্দিষ্ট কোনও সংজ্ঞা কি হয়? মনে হয় উত্তর হবে না। কারণ, বাবা-মা আমাদের কাছে এক অপরিহার্য অঙ্গের মতো। তাঁরা যখন আমাদের চারপাশে থাকেন না, তখন তাঁদের মর্মটা বোঝা যায়। 

আজ ফাদার্স ডে। বিশ্বের প্রতিটি প্রান্তে প্রতিটা সন্তান আজ তাদের বাবাকে নিয়ে এই বিশেষ দিনটা উদযাপন করছে। বিশেষভাবে সম্মান জানাচ্ছে সেই অপরিহার্য ব্যক্তিটিকে। সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে ছবি আপলোডের হুড়োহুড়ি পড়ে গেছে। যেন মনে হচ্ছে, আজ হঠাৎ করে সবার মনে বাবার প্রতি ভালোবাসা অনেকটা বেড়ে গিয়েছে। 

ফাদার্স ডে-র এই বিশেষ ভিডিও

কিন্তু, বাবাকে ভালোবাসা বা ‘বাবা তুমি ভালো থেকো’, ‘আজ আমরা যা হতে পেরেছি সব তোমার জন্য’ এই সমস্ত কথার জন্য কোনও একটি নির্দিষ্ট দিনকে কেন বেছে নিতে হবে? বাবা তো আমাদের কাছে প্রতিটি মুহূর্তে অপরিহার্য। আজ সে তর্ক বিতর্ক চাপা থাক। আবার কখনো করা যাবে।

আজ ফাদার্স ডে। আপনিও আপনার বাবাকে আরও একটু বেশী শ্রদ্ধা দেখান। ভালোবাসুন। আরও একটু বেশী করে তাঁকে স্পেশাল অনুভব করান। আর অবশ্যই এই ভিডিওটি দেখুন ও দেখান। এমন একটি বিশেষ দিনে বিশ্বের সমস্ত বাবাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গুগলের এই ভিডিওটি আপনার নিজের বাবার সঙ্গে অভিজ্ঞতাগুলোকে ছুঁয়ে যাবেই।

TwitterFacebookWhatsAppEmailShare

#video, #fathers Day

আরো দেখুন