বিনোদন বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত সপুত্র বিগ বি, ফোন করে খোঁজ নিলেন উদ্বিগ্ন মমতা

July 11, 2020 | < 1 min read

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন। ভর্তি রয়েছেন নানাবতী হাসপাতালে। COVID-19 -এ আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছেন বিগ বি।

টুইটারে অমিতাভ বচ্চন লিখেছেন, ”আমাদের কোভিড ১৯ এর টেস্ট পজিটিভ এসেছে। আমাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আমার পরিবারের সমস্ত সদস্য ও কর্মীদের টেস্ট করা হচ্ছে। এখন রিপোর্ট আসার অপেক্ষা। পরিবারের সকলেই গত ১০দিন ধরে আমার কাছাকাছিই থাকতেন। এখন সকলকেই পরীক্ষা করতে বলা হয়েছে।”

এরপর তাঁর ছেলে অভিষেকও করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। অভিষেকের সংক্রমণের কোনও উপসর্গ নেই। করোনায় আক্রান্ত হওয়ার কথা ট্যুইটারের মাধ্যমেই জানিয়েছেন অভিষেক।

তিনি লিখেছেন, ‘আজ আমার ও বাবার-দুজনেরই কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছে। আমাদের দুজনেরই সামান্য উপসর্গ রয়েছে এবং হাসপাতালে ভর্তি হয়েছি। আমরা সংশ্লিষ্ট সকল পক্ষকেই জানিয়েছি। আমাদের পরিবার ও কর্মীদের সকলেরই টেস্ট করা হচ্ছে। সবাইকে শান্ত থাকার ও অযথা আতঙ্কিত না হওয়ার আর্জি জানাচ্ছি। ধন্যবাদ’।

বর্ষীয়ান অভিনেতার করোনা আক্রান্তের সংবাদে বিচলিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জয়া বচ্চনকে ফোন করে আপনজনের মতো খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জয়া জানিয়েছেন, “অমিতাভের অবস্থা আপাতত স্থিতিশীল।” দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেছেন মুখ্যমন্ত্রী। বচ্চন পরিবারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bannerjee) সম্পর্ক যে আগাগোড়াই ভাল, সেকথা সকলেরই জানা। 

অমিতাভের করোনা সংক্রমণের খবর চাউর হতেই উদ্বিগ্ন সিনেমা মহল ও অনুরাগীরা। তাঁরা প্রবীণ অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে অন্যান্য রাজনৈতিক নেতা ও শিল্পীরা অমিতাভ বচ্চনের দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Abhishek Bachchan, #Mamata Banerjee, #amitabh bachchan, #covid-19, #Nanavati Hospital

আরো দেখুন