বিনোদন বিভাগে ফিরে যান

সঞ্জয়ের জীবন ঘিরে উঠে এসেছে যে সব প্রেমিকাদের নাম

July 29, 2020 | 2 min read

সিনেমার থেকেও বর্ণময় জীবন যদি কারো হয়ে থাকে, তবে তিনি হলেন সঞ্জয় দত্ত। ব্যক্তিগত জীবনে লাগাম ছাড়া জীবন যাপন, বার বার বিতর্কিত হয়েছেন তিনি। জীবনএসেছেন বহু নারী।

দেখে নেওয়া যাক সঞ্জু বাবার জীবনে এরকমই কিছু চর্চিত সম্পর্কের কথাঃ

টিনা মুনিম

অভিনেত্রী টিনা মুনিম ও সঞ্জয় দত্ত ছোটবেলার বন্ধু। তবে শোনা যায়, সঞ্জয়ের মদ্যপান ও বিভিন্ন রকমের নেশার কারণে টিনা ও সঞ্জয়ের সম্পর্ক ভেঙে যায়। টিনা ছেড়ে যান সঞ্জয়কে।

রিচা শর্মা

রিচা শর্মাকে প্রথমবার একটি ম্যাগাজিনের কভারে দেখেন সঞ্জয়।সেখান থেকেই রিচার প্রতি আকৃষ্ট হন তিনি। এরপর সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত। ১৯৮৭ সালে বিয়ে হয় তাঁদের। এরপরই রিচার ক্যানসার ধরা পড়ে, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান চিকিৎসার জন্য।

মাধুরী দীক্ষিত

রিচা মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসার জন্য চলে গেলে বলিউডের একাধিক ফিল্ম নিয়ে ব্যস্ত হয়ে যান সঞ্জয়। এক ছবির শ্যুটিং এ দেখা হয় মাধুরীর সঙ্গে। তাঁদের সম্পর্ক ঘিরেও  উঠতে থাকে নানা গুঞ্জন। ১৯৯৬ সালে নিউইয়র্কে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান রিচা। সঞ্জয় আরো একা হয়ে পড়েন।  

রিহা পিল্লাই

মুম্বই বিস্ফোরণে সঞ্জয়ের নাম জড়ানোর পর থেকেই মাধুরীর সাথে তাঁর দূরত্ব বাড়তে থাকে। ১৯৯৮ সালে মডেল রিহা পিল্লাইয়ের সঙ্গে বিয়ে হয় সঞ্জয়ের। তবে এই বিয়েও বেশিদিন টেকেনি। ২০০৫ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়।

নাদিয়া ও লিজা

নাদিয়া ও সঞ্জয় দত্ত
লিজা ও সঞ্জয় দত্ত

একটা সময়ে শোনা যায়, সঞ্জয় নাদিয়ার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হন। এরপর সঞ্জয়ের সঙ্গে নাম জুড়ে যায় অভিনেত্রী লিজা রে-র। তবে লিজা ক্যানসার আক্রান্ত হতেই সেই সম্পর্কের গুঞ্জন স্তব্ধ হয়।

মান্যতা

নাদিয়ার সঙ্গে সম্পর্ক চলাকালীনই মান্যতার সঙ্গে সম্পর্কে লিপ্ত হন সঞ্জয়। সেই সময় থেকেই মান্যতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে সঞ্জয়ের। দু বছরের সম্পর্কের পর মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Sanjay Dutt, #girl friends

আরো দেখুন