বিনোদন বিভাগে ফিরে যান

বাবুলের বিরুদ্ধে মানহানির মামলা করতে চলেছেন মহেশ ভাট

July 30, 2020 | < 1 min read

সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যায় যেমন স্তম্ভিত গোটা দেশ, তেমনি সোশ্যাল মিডিয়াও বলিউডের বিরূদ্ধে ‘নেপোটিজম’- এর অভিযোগে সোচ্চার। সুশান্তের মৃত্যুর একমাস কেটে গেলেও বদলায়নি কিচ্ছু। এখনো ভার্চুয়াল দুনিয়ায় প্রধান চর্চার বিষয় সুশান্ত এবং বলিউড। দেশবাসী নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন কিছু বলিউডের বড় নামে বিরূদ্ধে। তাঁদের মধ্যে রয়েছেন মহেশ ভাটও।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পরেই সংবাদ মাধ্যমে রটে যায় যে মহেশ ভাট দাবি করেছেন তিনি সুশান্তকে দেখেই বুঝেছিলেন যে সে অবসাদগ্রস্থ। কারণ এর আগে তিনি পারভিন বাবিকেও একই ভাবে দেখেছিলেন। এই মন্তব্যে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। সুশান্তের ভক্তরা মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবীর সম্পর্ক নিয়েও অভিযোগ তোলেন। কদর্য মন্তব্যে আক্রমণ করা হয় তাঁর কন্যা আলিয়াকেও।

সম্প্রতি এই বিষয়ে বাবুল সুপ্রিয়র একটি টুইটে আবার বিতর্ক দানা বাঁধে। তিনি প্রশ্ন তোলেন, সুশান্ত সিংহ রাজপুতের সাথে মাত্র দুবার দেখা হয়েছে মহেশ ভাটের। আর এতেই কি করে তিনি সুশান্তের সাথে পারভিন বাবির তুলনা করেন! তিনি অভিযোগ করেন এই মন্তব্যের জেরেই আলিয়াকে সোশ্যাল মিডিয়ার রোষে পড়তে হচ্ছে।

আর এতেই বেজায় চটে যান মহেশ ভাট। তাঁর দাবি, তিনি এরকম কোনও মন্তব্য করেননি। মহেশ ভাট জানান, আমার লিগ্যাল টিম বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মানহানির মামলা করবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Babul Supriyo, #mahesh bhatt, #sushant death case

আরো দেখুন