দেশ বিভাগে ফিরে যান

রাম মন্দির ভূমি পুজোয় যাবেন না মোদি?

August 2, 2020 | < 1 min read

আগামী ৫ই আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন হবে। এই ভূমি পুজোর অনুষ্ঠান মহা সমারহে পালন করতে চায় বিজেপি সহ সঙ্ঘ পরিবার। প্রধানমন্ত্রী নিজে সেখানে উপস্থিত থাকবেন বলে কথা দিয়েছিলেন।

কিন্তু বাধ সাধলো করোনা। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা আক্রান্ত। তিনি নিজে টুইট করে একথা জানিয়েছেন। প্রসঙ্গত, গত বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত ছিলেন তিনি। সেই বৈঠকে হাজির ছিলেন প্রধানমন্ত্রী স্বয়ং। তাই, প্রশ্ন উঠছে, মোদিও কি আইসোলেশনে যাবেন?

সরকারি সূত্রে খবর মন্ত্রিসভার বৈঠকে সামাজিক দুরত্ববিধি মানা হয়েছিল। মাস্কও ব্যবহার করা হয়েছিল। তা সত্ত্বেও প্রধানমন্ত্রীর বয়সজনিত কারণে আইসোলেশনে করাই শ্রেয়, বলছেন বিশেষজ্ঞরা। তাই অযোধ্যায় ওনার যাওয়া হয়তো হবে না।

উল্লেখ্য, আজই উত্তরপ্রদেশের এক মন্ত্রী করোনায় মারা গেছেন। রাম মন্দিরের প্রধান পুরোহিত সহ নিরাপত্তাকর্মীরা করোনা আক্রান্ত। এই পরিস্থিতিতে রাম মন্দিরের অনুষ্ঠান স্থগিত রাখা উচিত, মনে করছে ওয়াকিবহাল মহল।

আরটিআই কর্মী সাকেত গোখলের দাবি, অযোধ্যার অনুষ্ঠান এড়াতে করোনার কৌশল নিয়েছেন শাহ। মোদিও ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন এই অনুষ্ঠানে।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid-19, #Amit shah, #ram mandir ceremony, #Narendra Modi

আরো দেখুন