বিনোদন বিভাগে ফিরে যান

কাজল-অজয় – বিপরীত মেরুর দুই মানুষের বিয়ে হল কিভাবে? 

August 5, 2020 | < 1 min read

বলিউড তারকা কাজল যখন জনপ্রিয়তার তুঙ্গে, তখনই বিয়ে করার সিদ্ধান্ত নেন। সহশিল্পী অজয় দেবগনের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধেন ১৯৯৯ সালে। বিয়ের আগে কিন্তু অজয়কে বন্ধুর তালিকাতেই রেখেছিলেন কাজল। এমনকি তাঁর তৎকালীন প্রেমিকের মন গলানোর অনেক পরামর্শও নাকি নিতেন অজয়ের কাছ থেকে। কিন্তু বিধির লিখন কে খন্ডায়!

একদমই প্রথম দেখায় প্রেম নয়? অজয়কে প্রথম দেখে কাজলের মনে হয়, ‘এ আবার কেমন লোক? কোনো কথা বলেন না। আর সিগারেট খেয়ে চিমনির মতো ধোঁয়া ছাড়েন।’ তাহলে ছটপটে প্রানবন্ত কাজলের সাথে অজয়ের প্রেমটা হল কিভাবে? 

কাজল আর অজয় বিয়ের আগেও কয়েকটি ছবিতে  একসঙ্গে কাজ করেছেন। একটি ছবিতে অজয়ের সঙ্গে শট দেওয়ার মাঝে কাজলের মনে হয়, অজয় তাঁর জীবনের খুব গুরুত্বপূর্ণ কোনো অংশ হতে যাচ্ছেন। কিন্তু তখনো এই নায়িকা জানতেন না অজয়ই হবেন তাঁর জীবনসঙ্গী। এ বিষয়ে কাজল বলেন, ‘আমি তখন অন্য একজনের সঙ্গে প্রেম করছিলাম। আর অজয়ের কাছ থেকে আমি তখন প্রায়ই প্রেমবিষয়ক নানা পরামর্শ নিতাম।’

অভিনেত্রীরা যেখানে জনপ্রিয়তা হারানোর ভয়ে বিয়ের সিদ্ধান্ত নিতে পিছপা হন, সেখানে স্রোতের উল্টো দিকে গা ভাসালেন এই বঙ্গ তনয়া। জনপ্রিয়তার চূড়ায় থাকা অবস্থাতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন কাজল। বিয়ের আগে প্রায় আট থেকে নয় বছর তিনি বলিউডে চুটিয়ে কাজ করেছেন। বছরে চার-পাঁচটা ছবির শুটিং করতেন তখন। কিন্তু সারাটা জীবন এভাবেই কাটাতে চাননি। বরং সঠিক সময়ে বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন। তা-ই করেছেন।

আর সেই সম্পর্ক আজও অমলিন। তাই হয়তো বলিউডের সফল জুটির খেতাবটা আজও তাদেরই রয়ে গেছে।  

TwitterFacebookWhatsAppEmailShare

#Kajol, #Ajay Devgan

আরো দেখুন