বিনোদন বিভাগে ফিরে যান

‘রানি মা’ এখন অ্যাডাল্ট! আঠারোয় পা দিতিপ্রিয়ার

August 11, 2020 | 3 min read

মেকআপ কিংবা চিত্রনাট্যের খাতিরে নয়, খাতায় কলমে এবার দুঃসহ আঠারোতে পা রাখলেন দিতিপ্রিয়া রায়। সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। বন্ধু. আত্মীয় থেকে অনুরাগীরা শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। কিন্তু শ্যুটিং থেকে ছুটি পাননি রানিমা। সময় মতো পৌঁছে গিয়েছেন সেটে। শ্যুটিং এর ফাঁকে কেক কেটেছেন। জমিয়ে হয়েছে খাওয়া দাওয়াও। তবে আজ সন্ধ্যেবেলা বাড়িতে খুব ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে সেলিব্রেশনের প্ল্যান আছে। এবছর স্কুলের গন্ডীও পেরোলেন তিনি। সেই সঙ্গে ঝুলিতে ৮২ শতাংশ নম্বর। আর তাই সব মিলিয়ে জমজমাট তাঁর এবছরের জন্মদিন।

আঠারোয় পা দিতিপ্রিয়ার

রাসমণির চরিত্রে যখন তিনি অভিনয় শুরু করেন তখন দশম শ্রেণির ছাত্রী ছিলেন দিতিপ্রিয়া। প্রথমে জানতেন মাত্র তিন মাসের কাজ। কিন্তু ততদিনে সবার মন জয় করে ফেলেছেন রানি। ফলে দর্শকরা দিতিকে ছাড়া সিরিয়াল দেখবেন না বলে বেঁকে বসলেন। অগত্যা সব সিদ্ধান্ত বদল করল চ্যানেল।

রানির সংসার

বহাল রইলেন দিতিপ্রিয়া। ১৮ হওয়ার আগেই তিনি শাশুড়ি হয়ে গিয়েছেন। এখন আবার ব্রাহ্মণদের বিধানে মোক্ষম জবাবও দিলেন তিনি। মহেনের স্ত্রী অপবিত্র ব্রাহ্মণরা জানাল রানিমাকে। অচ্যুত ঘোষণা করল সমাজ থেকেও।

রানি রাসমণি সিরিয়ালে গুরুদায়িত্ব পালন করছেন তিনি

কিন্তু রানি কী করবেন, তা দেখতে হলে চোখ রাখুন রাসমণিতে। সদ্য ১০০০ পর্ব পেরিয়েছে এই সিরিয়াল। বলা ভালো একার হাতেই সিরিয়ালের গুরুদায়িত্ব সামলাচ্ছেন তিনি।

শ্যুটিং এর ফাঁকে বসে পড়তেন বই নিয়ে

শ্যুটিং এর ফাঁকে যে সময় পেয়েছেন তখনই তিনি বসে পড়েছেন বই নিয়ে। এমনকী পরীক্ষা দিয়ে সোজা গিয়েছেন ফ্লোরে।

তাঁর পোষ্যর সঙ্গে ভালোই সময় কাটান

এছাড়াও ছবি আঁকতে ভালোবাসেন তিনি। সময় কাটান তাঁর পোষ্যর সঙ্গেও। মাঝেমধ্যেই সেই সব ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

মা-বাবার সঙ্গে দিতিপ্রিয়া

শ্যুটিং এর কঠিন শেডিউল থেকেই বের করে নিয়েছেন সময়। মঙ্গলবার সারাদিন বাড়িতে। মা-বাবার সঙ্গে ডিনার তো আছেই। থাকছে রাসমণির জন্য আরও কিছু সারপ্রাইজ।

বরাবরই প্রচার বিমুখ রানি

আম্পানে বিধ্বস্তদের পাশে দাঁড়াতে মাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন দক্ষিণ ২৪ পরগণার আমতলায়। কিন্তু বরাবরই প্রচার বিমুখ তিনি। জন্মদিনে অষ্টাদশীর জন্য রইল অনেক শুভেচ্ছা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ditipriya Roy., #Rani Rashmoni

আরো দেখুন