রাজ্য বিভাগে ফিরে যান

শুভেন্দু অধিকারীকে নিয়ে গুজব, আইনি নোটিশ সংবাদমাধ্যমকে

August 27, 2020 | < 1 min read

ছবি: ফাইল চিত্র

শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার পারদ চড়তে চড়তে বহুদূর উঠে গিয়েছে। এতদিন ধৈর্য ধরেছিলেন তিনি। এবার বোধ হয় ধৈর্যের বাঁধ ভাঙতে চলেছে। শেষমেশ বড়সড় পদক্ষেপ নিতে চলেছেন নন্দীগ্রামের সূর্যোদয়ের মহানায়ক শুভেন্দু অধিকারী। তাঁকে নিয়ে রাজ্য-রাজনীতিতে চলা যাবতীয় জল্পনার অবসান এক লহমায় ঘটিয়ে দিলেন তিনি।

শুভেন্দু অধিকারী গোপনে বিজেপি নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছেন দিল্লিতে গিয়ে। বেশ কিছু সংবাদমাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ায় এই খবর ঘোরাঘুরি করেছে। আবার কোথাও কোথাও তাঁর বিজেপিতে যোগদানের খবরও পরিবেশিত হয়েছে। এসব দেখেই ধৈর্যের বাঁধ ভাঙল শুভেন্দু অধিকারীর, এমনটাই জানা গিয়েছে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠমহল সূত্রে।

শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, বিরোধী দলগুলির তরফে গুজব রটানো হচ্ছে। কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধে শুভেন্দু অধিকারী কড়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছেন। প্রয়োজনে তিনি মামলাও করতে পারেন। উল্লেখ্য, আজ উত্তরবঙ্গ সংবাদে প্রতিবেদনে দাবি করা হয়েছে তিনি তৃণমূল ছাড়তে চলেছেন। এরপরই আইনি নোটিশ পাঠানোর সিদ্ধান্ত শুভেন্দুর।

নন্দীগ্রামে সূর্যোদয়ের নায়ক শুভেন্দু অধিকারী। শুভেন্দুর নন্দীগ্রাম আন্দোলনকে পাথেয় করেই রাজ্যে পরিবর্তনের ধ্বজা তুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যখন যা দায়িত্ব দিয়েছেন মমতা, তা সর্বান্তকরণে সাফল্যের সঙ্গে করে গিয়েছেন। কখনও বিমুখ করেননি। এহেন বিপদের বন্ধুকে সহজে ছেড়ে দেবেন মমতা আর তিনিও ছেড়ে যাবেন না মমতাকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #tmc, #legal notice, #media

আরো দেখুন