বিনোদন বিভাগে ফিরে যান

কাকে নমিনি করেছিলেন সুশান্ত? সামনে এল চাঞ্চল্যকর তথ্য

September 3, 2020 | 2 min read

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত নিয়ে তুমুল জল ঘোলা চলছে। এই মুহূর্তে ঘটনার তদন্ত করছে সিবিআই। তবে এখনো তেমন কোনো কোন কিছু পাওয়া যায়নি যা থেকে এই ঘটনাকে খুন বলে মনে হতে পারে। জানিয়েছে সিবিআই। বরং ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে দেখেই তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে তারা।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে রয়েছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ। তাই সেই দিকটি খতিয়ে দেখা হচ্ছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে যে মৃত্যুর এক মাস আগে সুশান্ত তার ব্যাংক অ্যাকাউন্টের নমিনি করেছিলেন তার দিদি প্রিয়াঙ্কা সিংকে।

২০ মে দিদি প্রিয়াঙ্কাকে নমিনি করেছিলেন বলে জানা যাচ্ছে। আর তার ঠিক এক মাসের মাথায় মৃত্যু হয় তার। একজন ব্যাংকের কর্মীর সঙ্গে সুশান্তের হোয়াটসাপে চ্যাট থেকে এই তথ্য সামনে আসছে। অন্যদিকে অভিযোগ ছিল যে সুশান্তের সমস্ত আর্থিক বিষয়ে রীতিমতো তদারকি করতেন রিয়া চক্রবর্তী।

সবকিছু চলতো তার নখদর্পণে। কিন্তু এই তথ্য সামনে আসার পরে সেই অভিযোগ কতটা সত্য টা নিয়ে প্রশ্ন উঠছে। এদিকে রিয়া চক্রবর্তী দাবি করেছিলেন দিদিদের সঙ্গে সুশান্তের সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল। কিন্তু সেই অভিযোগ যে মিথ্যে তাও এর থেকে বোঝা যায়। এই মুহূর্তে এই ঘটনার তদন্ত করছে তিনটি তদন্তকারী সংস্থা- সিবিআই, ইডি, এবং নারকটিকস কন্ট্রোল ব্যুরো।

ইডি খতিয়ে দেখছে ঘটনায় মানি লন্ডারিং এর কোনও যোগসুত্র রয়েছে কি না। আর এন সি বি ড্রাগ এর দিকটি দেখছে। প্রসঙ্গত, সিদ্ধার্থ সিবিআই এর কাছে এক বিস্ফোরক তথ্য ফাঁস করেছেন। তিনি বলেছেন সুশান্ত সিং রাজপুত এর ক্রেডিট কার্ড ব্যবহার করে নাকি রিয়া চক্রবর্তী অনেক কেনাকাটা করতেন।

শুধু তাই নয়, নিজের জিনিসপত্র কেনাকাটার জন্য নাকি বাড়ির বেশ কিছু জিনিস বিক্রি করে দিয়েছিলেন। সিবিআই এর কাছে সিদ্ধার্ত যে বয়ান দিয়েছে তা প্রকাশ্যে এনেছে রিপাবলিক মিডিয়া। সিদ্ধর্থ জানিয়েছেন তিনি সুশান্তকে জিজ্ঞাসা করেছিলেন রিয়া চক্রবর্তীর বিষয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bank account, #sushant singh rajput

আরো দেখুন