দেশ বিভাগে ফিরে যান

বিজেপির আইটি সেল দুর্বৃত্তে ভরা – বিস্ফোরক স্বামী

September 8, 2020 | < 1 min read

বিজেপির যে আইটি সেলের বিরুদ্ধে অহরহ অভিযোগ তোলেন বিরোধীরা, সেই আইটি সেলের বিরুদ্ধে এবার সরব হলেন স্বয়ং দলীয় সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী!

বিজেপির বর্ষীয়ান এই সাংসদের অভিযোগ বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রচার চালাচ্ছেন। নিজের টুইটার হ্যান্ডলে সুব্রহ্মণ্যম স্বামী লিখেছেন, ‘বিজেপির আইটি সেলের দুর্বৃত্তায়ন ঘটেছে। সেলের কিছু সদস্য আমার উপর আক্রমণ চালানোর জন্য নকল টুইট ব্যবহার করছেন।’ এর পরই তাঁর সতর্কবার্তা, ‘আমার অনুগামীরা যদি পাল্টা আক্রমণে করে সে ক্ষেত্রে আমি দায়ী থাকব না। যেমন দলের শঠ আইটি সেলের জন্য বিজেপি দায়ী নয়।’ টুইটারে সুব্রহ্মণ্যন স্বামীর ৯৯ লক্ষ ফলোয়ার রয়েছেন।

স্বামীর এই টুইটের পরই এক বিজেপি সমর্থক স্বামীকে এই ধরনের আক্রমণ করা থেকে বিরত থাকতে অনুরোধ করেন। কিন্তু এরপরই আরও ক্ষুব্ধ হয়ে স্বামী লেখেন, ‘আমি উপেক্ষা করছি, কিন্তু বিজেপির উচিৎ আইটি সেলের দুর্বৃত্তদের বরখাস্ত করা। এক মালব্য বেলাগাম নোংরামি চালাচ্ছে। আমাদের দল মর্যাদা পুরুষোত্তমের, রাবণ বা দুঃশাসনের নয়।’ শুধু অবশ্য টুইট নয়, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে এ বিষয়ে অবিলম্বে ব্যবস্থা নিতেও অনুরোধ করেছেন স্বামী।

উল্লেখ্য, সম্প্রতি জেইই-নিট নিয়ে স্বয়ং নরেন্দ্র মোদীর কড়া সমালোচনা করেছিলেন স্বামী। টুইটে লিখেছিলেন, ‘শিক্ষাগত বিষয়ে আরও মার্জিত হতে প্রধানমন্ত্রীর পরামর্শদাতাদের আরও নির্ভরযোগ্য হতে হবে। মোদী সবসময় বাজে পরামর্শ পেয়ে থাকেন। আমি ৫০ বছর ধরে হাভার্ড ও দিল্লি আইআইটি’তে অধ্যাপনা করেছি। কিন্তু তিনি কখনও আমার সঙ্গে পরামর্শ নেন না।’ অর্থাৎ স্বামী স্পষ্ট করেই যেন বলে দেন, শিক্ষিত মানুষজনদের পরামর্শ নেন না মোদী। এরপরই যেন স্বামীর বিরুদ্ধে আইটি সেলের ‘কারসাজি’ আরও বেড়ে গিয়েছে। আর তা নিয়েই এবার ফুঁসে উঠলেন স্বামী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Subramanian Swamy, #BJP IT Cell

আরো দেখুন