বিনোদন বিভাগে ফিরে যান

এবার মীরাক্কেল ফিরছে জি বাংলায়

October 8, 2020 | 2 min read

চার বছরের অপেক্ষার অবসান। করোনা আবহে দর্শকদের ‘ভালো থাকার ভ্যাকসিন’ উপহার দিতে চলেছে জি বাংলা। আর এই ভ্যাকসিনটির নাম ‘মিরাক্কেল’। তাই জি বাংলার দাবি দশম সিজনের পরতে পরতে লুকিয়ে থাকবে চমক। ইতিমধ্যেই প্রতিযোগীদের নিয়ে তৈরি শোয়ের প্রোমো দেখা যাচ্ছে টেলিভিশনের পর্দায়।

আর দীর্ঘ সময় পেরিয়ে এবারে শো খোলনলচেও বদলেছে। নতুন বিচারক, নতুন ফরম্যাট নিয়ে হাজির হচ্ছে এই কমেডি রিয়েলিটি শো। সঞ্চালকের আসনে যে মীর রয়েছেন, তা নতুন করে উল্লেখ করার প্রয়োজন নেই। তবে বিচারকের আসনে ঘটেছে আমূল পরিবর্তন। এর আগে এই শোয়ের বিচারকের দায়িত্ব সামালাতেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র। কিন্তু এবারে এই ত্রয়ী শোয়ে অনুপস্থিত যা নিয়ে বিগত কয়েকমাস টলিপাড়ায় চর্চাও কম হয়নি। এবারে বিচারকের আসনে রয়েছে একদম নতুন ব্রিগেড। দেখা যাবে কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, পাওলি দাম ও সায়ন্তিকাকে। এখানেই শেষ নয়। শোয়ের আগামী পর্বগুলোতে বিচারকদের সঙ্গে যোগ দেবেন রুদ্রনীল ঘোষ ও সোহম চক্রবর্তী। ফলে বোঝাই যাচ্ছে, দর্শকদের মনোরঞ্জনের অভাব হবে না।

এবারে চুলচেরা অডিশনের মাধ্যমে ২৮ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হবে শো। পারফরম্যান্সের পর সেখান থেকে চূড়ান্ত ১৪ জনকে বেছে নেবেন বিচারকমণ্ডলী। এই পর্বের অডিশনও এবার টেলিভিশনের পর্দায় দেখা যাবে বলে শোনা যাচ্ছে। সেরা পারফরমারদের জন্য রয়েছে বিশেষ উপহার। মীরের সঙ্গেই শোয়ের আবহ তৈরিতে উপস্থিত থাকবে মিউজিক ব্যান্ড ‘ব্যান্ডেজ’। এ প্রসঙ্গে চ্যানেলের ক্লাস্টার হেড সম্রাট ঘোষের বক্তব্য, ‘করোনা আবহে মানুষ হাসতেই ভুলে গিয়েছেন। আর এই কঠিন সময়ে মানুষের কাছে কমেডির গ্রহণযোগ্যতাও অনেক বেশি। আমার আশা এই নতুন সিজন এবারেও সফল হবে এবং দর্শকদের হাসি মুখে জীবনকে আপন করে নেওয়ার জন্য অনুপ্রাণিত করবে।’ তবে এই শোয়ের সঙ্গে পাল্লা দিতেই অন্য বিনোদন চ্যানেলে শুরু হচ্ছে একটি স্ট্যান্ড আপ কমেডি শো। ‘মীরাক্কেল’-এর এক প্রাক্তন বিচারককেও সেই অনুষ্ঠানে বিচারকের আসনে দেখা যাবে। এখন এই দুই শোয়ের মধ্যে টক্করে কে এগিয়ে যাবে, তা নির্ভর করবে দর্শকদের উপর। আগামী রবিবার থেকে শুরু হবে ‘মীরাক্কেল’-এর সম্প্রচার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Zee Bangla, #Mirakkel

আরো দেখুন