রাজ্য বিভাগে ফিরে যান

“ইন্টারভিউ দিচ্ছি না” লোকচক্ষুর আড়ালেই রাহুল সিনহা, জল্পনা

October 30, 2020 | < 1 min read

সাংবাদিকদের সাথে কথা বলতে চাইছেন না রাহুল সিনহা (Rahul Sinha)। কিছুদিন পরে কথা বলবেন তিনি। দৃষ্টিভঙ্গিকে এমনটাই জানালেন বিজেপির (BJP) প্রাক্তন রাজ্য সভাপতি।

গত ২৬শে সেপ্টেম্বর বিজেপির নতুন পদাধিকারীদের তালিকা প্রকাশের পরেই রাজ্য বিজেপিতে ফাটল ধরেছিল। তীব্র প্রতিবাদ জানিয়ে একটি ভিডিও প্রকাশ করেন রাহুল সিনহা। বলেন, “আজ ৪০ বছর ধরে বিজেপির একনিষ্ঠ সৈনিক হিসেবে কাজ করার এই ফল পেলাম। যে পার্টির জন্মলগ্ন থেকে কাজ করে এসেছি, আজ তৃণমূলের (Trinamool) নেতা আসছে বলে আমাকে পদ ছাড়তে হবে। এর চেয়ে বড় দুর্ভাগ্য আর কী হতে পারে।”

রাহুল আরও বলেন, “পার্টি যা সিদ্ধান্ত নিল তার পক্ষে-বিপক্ষে কিছুই বলব না। যা বলার আগামী ১০ থেকে ১২ দিনের মধ্যে জানাব। আমার ভবিষ্যৎ পদক্ষেপও তখনই জানা যাবে।” দলীয় সূত্রে জানা গিয়েছে, রাহুলকে সরিয়ে তার জায়গায় অনুপম হাজরাকে (Anupam Hazra) আনা হয়েছে বলে বিজেপি হাইকম্যাণ্ডের প্রতি রাহুলের এই ক্ষোভ।

তারপর থেকেই বিজেপির (BJP) কোনো কর্মসূচিতে তাকে দেখা যায়নি। নবান্ন অভিযান থেকে জেপি নাড্ডার বৈঠক – সবেতেই অনুপস্থিত ছিলেন তিনি। জল্পনা চলছিল তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে। বিতর্ক উস্কে তিনি দাবি করেছিলেন, তৃণমূলের এক নেতা তার সাথে যোগাযোগ করেছেন। কিন্তু কে সেই নেতা? রাহুলের রাজনৈতিক অবস্থানই বা কী? উত্তর দিতে নারাজ তিনি। তার উত্তর, “ইন্টারভিউ দিচ্ছি না।”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Rahul Sinha

আরো দেখুন