জীবনশৈলী বিভাগে ফিরে যান

আজকের দিনে বোনের মুখে হাসি ফোটাতে পারেন এই উপহার দিয়ে

November 16, 2020 | < 1 min read

এবছর ভাইফোঁটায় বোনকে কী দেবেন, সেই নিয়ে চিন্তা করছেন দিবারাত্রি? অথবা কম বাজেটে কী উপহার দেওয়া যায়, সেই ভাবনায় জেরবার হয়ে রয়েছেন? সব সময় বেশি টাকার উপহারই যে দিতে হবে এমন তো কোনও কথা নেই। ভাইফোঁটার মতো মিষ্টি অকেশনের মূল কথা হল ভাইবোনের অকৃত্রিম ভালবাসা। তাই ভালবেসে বোনকে যদি এমন কোনও উপহার দেন, যা তার প্রয়োজনে লাগবেই অথচ আপনার পকেটে টান পড়বে না, তবে সবদিক থেকেই ভাল। 

কিছু না কিছু প্রসাধনী প্রত্যেক মেয়েই ব্যবহার করে। যারা কোনও রকম মেক-আপ পছন্দ করে না, তারা হয়তো পারফিউম ব্যবহার করে খুব বেশি। তাই তাদের ভাল পারফিউম দিলে, খুশি তো হবেই। লিপ্সটিক পছন্দ করে না এমন মহিলার সংখ্যাও কম। আবার যারা লিপস্টিক ইউজ করে না, তারা রোজ না হলেও বিশেষ বিশেষ দিনে কাজল পরেই। কাজল হল এমন একটি প্রসাধনী, যা প্রায় প্রত্যেক মেয়ের কাছেই থাকে। তাই ভাইফোঁটায় বোনকে উপহার দিতেই পারেন একটি কাজল। 

বাজারে দেশি-বিদেশি নানা কোম্পানির বিভিন্ন রেঞ্জের কাজল রয়েছে। তার মধ্যে এদেশীয় ব্র্যান্ডগুলির দাম অপেক্ষাকৃত সস্তা। এবার ভাইফোঁটায় প্রসাদনীই উপহার হিসেবে দিতে পারেন বোনকে। একদম ব্র্যান্ড-নিউ কোনও প্রোডাক্ট উপহার হিসেবে পেলে খুশি হন মেয়েরা।      

TwitterFacebookWhatsAppEmailShare

#BhaiFota

আরো দেখুন