জীবনশৈলী বিভাগে ফিরে যান

বলিউড প্রিয় সালোঁ এবার কলকাতাতেও

November 27, 2020 | < 1 min read

কিং খানের ‘রইস’ কিংবা আমির খানের ‘দঙ্গল’ অথবা অক্ষয় কুমারের ‘গোল্ড’। নানা চরিত্রের ভিন্ন হেয়ারকাটের সাক্ষী থেকেছে দর্শকরা। তারকাদের সাজানো সেই ব্র্যান্ডই এবার খাস কলকাতায়। প্রথমবার তিলোত্তমার বুকে ডানা মেলল স্টাইলের আলটিমেট ডেস্টিনেশন B BLUNT। একবার এখানে পা রাখলে নিজেকে নতুন করে ভালবেসে ফেলবেনই।

করোনা আবহেই হয়েছে উদ্বোধন। তাই আগতদের সুরক্ষার দিকেও বিশেষ নজর দিয়েছেন ফ্র্যাঞ্চাইজির কর্ণধার। বলছিলেন, “নিউ নর্মালে (New Normal) অনেকেই হয়তো পার্লার (Parlour) কিংবা সালোঁয় (Salon) যেতে ইতস্তত বোধ করছেন। সংক্রমণের একটা ভয় তো থেকেই যায়। কিন্তু এখানে এলেই বুঝতে পারবেন আমরা কতটা সতর্ক। প্রত্যেককে আলাদা অ্যাপ্রন, ব্যাগ রাখার আবার ডিসপোজেবল ব্যাগ দেওয়া হচ্ছে। জুতো থেকে যাতে সংক্রমণ না ছড়ায়, সে খেয়ালও রাখছি। এছাড়া মাস্ক, স্যানিটাইজারের ব্যবহার তো করতেই হচ্ছে। তাই নিশ্চিন্তে এখানে চলে আসতে পারেন।”

সালোঁর পরিবেশও বেশ আকর্ষণীয়। মন ভাল করা মিউজিক ও বিশেষজ্ঞদের দুর্দান্ত পরিষেবায় মুখে হাসি ফুটতে বাধ্য। চুলের পরিচর্যার পাশাপাশি ম্যানিকিওর, পেডিকিওর, স্পা (Spa) ইত্যাদি সব পরিষেবাই মিলবে। তবে তারকাদের প্রিয় সালোঁ বলেই যে এ স্থান সাধারণের নাগালের বাইরে, এমনটা ভাবার কোনও কারণ নেই। প্রীতি আগরওয়াল জানাচ্ছেন, সবার কথা ভেবেই ৬৫০ থেকে ১৭৫০ টাকা পর্যন্ত হেয়ারকাটের ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া এখানে যে প্রোডাক্টগুলি ব্যবহার করা হয়, তা অন্য কোনও সালোঁয় মিলবে না। অত্যন্ত উন্নতমানের বিদেশি প্রোডাক্টের পাশাপাশি B BLUNT-এর নিজস্ব শ্যাম্পু, কন্ডিশনার-সহ নানা প্রোডাক্ট রয়েছে।

ঠিকানা: 

৩৫ সুপ্রা কোর্ট ল্যান্সডাউন টেরিস, শরৎ বোস রোড, কলকাতা- ৭০০০২৬

মোবাইল নম্বর: ৮৩৩৪৮৮১৪৪৪, ৮৩৩৪৮৭১৪৪৪

TwitterFacebookWhatsAppEmailShare

#Protection, #Salon

আরো দেখুন