জীবনশৈলী বিভাগে ফিরে যান

যৌনতায় বড় ভূমিকা পরিবেশেরও, বাছুন মিলনের সঠিক ঠিকানা

December 13, 2020 | < 1 min read

ধরুন মনের মানুষের একেবারে পাশে রয়েছেন। এমন সময় কার না তাঁর কাছে আসতে ইচ্ছা করে বলুন তো? আর কাছে আসা মানেই একটু স্পর্শ আর তারপর যৌনতা (Sex) না হলে প্রেম জমবে কী করে? কিন্তু প্রতিবারই মিলনে কী আপনাকে একইরকম আনন্দ দিতে পারেন মনের মানুষ। বেশিরভাগ মানুষই উত্তরে বলবেন না। আর মনে মনে না জানি কতবার প্রেমিক অথবা প্রেমিকাকে নিয়ে আক্ষেপ করেছেন। 

আক্ষেপ না করে কী কারণে প্রতিবার একইরকম সুখ পাওয়া সম্ভব হয় না, তা বরং খতিয়ে দেখুন। জানেন, কোথায় যৌনতায় মেতে উঠছেন, সেই স্থান নির্বাচনের উপরেও যৌনসুখ কতটা পাবেন তা নির্ভর করে। সাধারণত বেশিরভাগ যুগলই বাড়িতে যৌনতায় মেতে ওঠেন। বাড়িতে পরিজনরা থাকলে স্বাভাবিকভাবেই যৌনতা নিয়ে একটু বেশিই ভাবনাচিন্তা করেন সকলে। কারণ, এখনও আমাদের দেশে যৌনতা নিয়ে যথেষ্ট লুকোচুরি রয়েছে। তাই সেক্ষেত্রে যত তাড়াতাড়ি সম্ভব রতিক্রিয়া শেষ করার চেষ্টা করেন অনেকেই। 

বাড়ি থেকে দূরে কোথাও গিয়ে যৌনতায় মেতে ওঠার মজা আবার একেবারে অন্যরকম। কারণ, সেখানেও আপনার  মনের মানুষকে একেবারে আলাদাভাবে পান। তাই ধীরে সুস্থে অনেক বেশি সময় নিয়ে দু’জনই দু’জনের শরীর নিয়ে খেলা করার সময় পান। যাঁরা একটু পরীক্ষা নিরীক্ষা করতে ভালবাসেন তাঁরা বিভিন্ন ভঙ্গিমায় শারীরিক সম্পর্কে মেতে ওঠেন। আর তার ফলেই যৌনতার চরম সুখ উপভোগও করতে পারেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#sex

আরো দেখুন