বিনোদন বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত অভিনেতা আবির চট্টোপাধ্যায়

December 20, 2020 | < 1 min read

করোনা আবহেই শুরু হয়ে গিয়েছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’। এবার যে শোয়ের সঞ্চালনার দায়িত্ব আবির চট্টোপাধ্যায়। সমস্ত কোভিডবিধি মেনেই শুটিং করছিলেন। কিন্তু মারণ ভাইরাস থেকে বাঁচতে পারলেন না। করোনায় আক্রান্ত টলিপাড়ার অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে জানিয়েছেন সেই খবর।

শনিবারই বেশ চনমনে মেজাজে পর্দায় দেখা গিয়েছিল আবিরকে। রিয়ালিটি শোয়ের বিচারক থেকে প্রতিযোগী, সকলের সঙ্গে হাসি-ঠাট্টা করে জমিয়ে রেখেছিলেন অনুষ্ঠান। যদিও সে শুটিং আগেই হয়েছিল। তবে রবিবারই অনুরাগীদের মন খারাপ হওয়ার মতো খবর দিলেন। জানালেন, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। ফেসবুক পোস্টে  অভিনেতা জানিয়েছেন, সমস্ত সতর্কতা অবলম্বন করেই শুটিং হচ্ছিল। তিনি ও তাঁর দল প্রত্যেকেই সব নিয়মকানুন মেনেই কাজ করছিলেন। কিন্তু শেষরক্ষা করা গেল না। কোনও এক ফাঁকতালে শরীরে ছড়াল সংক্রমণ।

আবির আরও জানান, তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই। তিনি মোটামুটি সুস্থই আছেন। শুধু স্বাদ আর গন্ধটা একেবারেই পাচ্ছে না। আপাতত আইসোলেশনে রয়েছেন অভিনেতা। জানিয়েছেন, শীঘ্রই বাড়ির অন্যান্য সদস্যদেরও করোনা টেস্ট করা হবে। তাঁর প্রার্থনা, তাঁর থেকে যেন কেউ সংক্রমিত না হয়ে থাকেন। একইসঙ্গে যাঁরা সম্প্রতি তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষার আবেদন জানিয়েছেন আবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Abir Chatterjee, #covid possitive

আরো দেখুন