বিনোদন বিভাগে ফিরে যান

করোনায় আক্রান্ত অভিনেতা আবীরের গোটা পরিবার

December 22, 2020 | 2 min read

আবীর চট্টোপাধ্যায় একাই করোনায় আক্রান্ত হননি। সংক্রমণ ছড়িয়েছে গোটা পরিবারে। সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন আবীরের বাবা অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়।

কী লিখেছেন তিনি সামাজিক পাতায়? প্রবীণ অভিনেতা জানিয়েছেন, ‘অ্যাকাডেমিতে ২২ ডিসেম্বরের নাটক ‘পুনরায় রুবি রায়’-এর শো বাতিল। আমার পুরো পরিবার কোভিড আক্রান্ত হওয়ার কারণে।’ 

রবিবারই আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তিনি করোনায় আক্রান্ত। তিনি লিখেছিলেন, ‘অবাক করা ব্যাপার হল, সম্পূর্ণ সুস্থবোধ করছি আমি। ভালই আছি… শুধু গন্ধের অনুভূতিটুকু পুরোপুরি উধাও হয়ে গিয়েছে। আবারও প্রমাণ হল এ জীবনে কিছুই নিশ্চিত নয়। সবরকম সুরক্ষা মেনেও কোভিড আক্রান্ত হয়েছি।’ আপাতত বাড়িতেই নিভৃতবাসে আছেন।

একটি চ্যানেলের গানের রিয়্যালিটি শো-এ গত কয়েক দিন ধরেই সঞ্চালনার কাজ করছিলেন আবীর। তাঁর শ্যুটিংয়ের পাশাপাশি গত বৃহস্পতিবার উইন্ডোজ প্রোডাকশন হাউজের একটি বিজ্ঞাপনেরও শ্যুটিং করেন। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমার প্রযোজনা সংস্থা সব রকম সুরক্ষা ব্যবস্থা নিয়েছিল। এ ব্যাপারে আমি নিজেও আমার প্রোডাকশন টিমের সঙ্গে যথেষ্ট সতর্ক হয়েই কাজ করেছি। তার পরেও সংক্রমিত (Coronavirus) হলাম।’

স্টিল ছবির শ্যুটিংয়ে বার বার হাত স্যানিটাইজ করছিলেন অভিনেতা। শট দেওয়ার আগের মুহূর্ত পর্যন্ত তিনি মুখ থেকে মাস্ক নামাননি। সহকারীকে বকাবকি করছিলেন, যাতে তিনিও সাবধানতা অবলম্বন করেন। যখন যে চেয়ারেই বসছিলেন, স্যানিটাইজার স্প্রে করে নিচ্ছিলেন। খাবারের শট ছিল। এক একটি টেক-এ এক একটি চামচ ব্যবহার করছিলেন আবীর। এমনকি, কেউ নিজস্বীর আবদার নিয়ে এলে তাঁর সঙ্গেও মাস্ক পরেই ছবি তুলছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Coronavirus, #Abir Chatterjee

আরো দেখুন