বিনোদন বিভাগে ফিরে যান

বড়দিনের ছুটিতে দেখুন এই সিনেমাগুলি

December 25, 2020 | 2 min read

যীশু দিবস দরজায় টোকা দিচ্ছে। বাঙালি এবার মাতবে খ্রিষ্ট পুজোয়। ঘর সাজাবে ক্রিসমাস গাছ দিয়ে, পেট ভরে খাবে কেক আর ওয়াইনও। এই শীতকালীন উৎসব কিন্তু আবার ইংরেজি ছবি ছাড়া মোটেই সম্পূর্ণ না। 

শীতের এই ছুটিতে বাড়িতে বসে দেখতে পারেন এই ছবিগুলোঃ

ডিয়ার ক্রিসমাস

এটি একটি সর্বকালীন ছবি। মেকিসা জোন হার্ট, নাতালির চরিত্রে এবং জেসন প্রিস্টলে, ক্রিস মেসির চরিত্রে অভিনয় করেছেন। নাতালি একটি প্রেমের সংস্থা চালায় কিন্তু নিজের জীবনে কোন প্রেম নেই। তারপর সে তার সংস্থার প্রচারে বেরোয়। তারপর ক্রিসমাস পালন করতে বাড়ি ফিরে আসে। তারপর যা যা হয় তা উপভোগ করতে সিনেমাটি দেখুন কোন এক শীতের দুপুরে কম্বল মুড়ি দিয়ে।

টয়েস অফ টেরর

এই সিনেমাটি আবার সবার জন্যে নয়। কিন্তু ভুতপ্রেমীরা কফির ধোয়া ওড়াতে ওড়াতে উপভোগ করতেই পারেন এই রোমহর্ষক ছবি। এক পরিবার এক পুরনো বাড়িতে থাকতে যায়। সেই বাড়িটিতে রাখা থাকে প্রচুর খেলনা। পরিবারের সদস্যদের সামনেই সেই খেলনাগুলি জীবন্ত হয়ে ওঠে। তারপরেই শুরু হয় ভয়ের বাতাবরণ। ক্রিসমাসের আগেই তাদের জীবন দুর্বিষহ হয়ে ওঠে।

হলিডেট 

এমা রবার্টস এবং লিউক ব্রেসি সিনেমাটিতে অভিনয় করেছেন। নেটফ্লিক্সেই পেয়ে যাবেন সিনেমাটি। এই রোম্যান্টক কমেডিতে এই যুগল প্রেমিক প্রেমিকা হওয়ার আগে একে অপরকে এই মরসুমে একে অপরের ‘ডেট’ হওয়ার জন্যে অনুরোধ করে। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে প্রেম হয়। এই সিনেমাটি বড়দিনে সবাই উপভোগ করতে পারেন। 

ড্যাশিং ডিসেম্বর

এই ছবিটিতে সমকামী প্রেম অত্যন্ত সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। নিউইয়র্কের ব্যবসায়ী মায়ের জোরাজুরিতে ঘুরতে যান এবং সেখানে এক সুপুরুষের প্রেমে পড়ে যান। ছবিটি সবারই উপভোগ যোগ্য।

ইফ আই ওনলি হ্যাড ক্রিসমাস

ছবিটিতে ক্যান্ডেস ক্যামেরন এবং ওয়ারেন ক্রিস্টি অভিনয় করেছেন। এক সমাজকর্মী এবং এক কোম্পানির ভাইস প্রেসিডেন্ট একটি চ্যারিটির জন্যে একসাথে কাজ করে। এই প্রেমময় ছবিটি এই ছুটির মরসুমে শীতের রাতের ‘পারফেক্ট ম্যাচ’।

জিঙ্গেল জ্যাঙ্গেলঃ আ ক্রিসমাস জার্নি 

নেটফ্লিক্সের এই অসাধারণ ছবিটিতে অভিনয় করেছেন ফরেস্ট হোয়াইটেকার এবং কিগান মাইকেল কি। অসাধারণ খেলনা তৈরি করেন এমন এক ব্যক্তির গল্প। যার ছাত্র তার দোকান থেকে একদিন তার সবচেয়ে মূল্যবান সৃষ্টি চুরি করে নেয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Movies, #Christmas Festival

আরো দেখুন